ইশা ছাত্র আন্দোলন কুমিল্লা জেলা দক্ষিণের সম্মেলন অনুষ্ঠিত 

সংবাদ বিজ্ঞপ্তি।।
ইসলামী শাসনতন্ত্র (ইশা) ছাত্র আন্দোলন কুমিল্লা জেলা দক্ষিণ শাখার সম্মেলন-২০২১ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৯ জানুয়ারি) লাকসাম সোহাগ কমিউনিটি সেন্টারে সম্মেলন অনুষ্ঠিত হয়। 
ছাত্রনেতা মুহাম্মাদ জিল্লুর রহমান-এর সভাপতিত্বে  আবু জাফর সালেহ-এর সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, দেশের সর্বত্রই আজ দুর্নীতি-দুঃশাসন, অপশাসন আর জুলুম-নির্যাতন ভয়াবহ রূপ ধারণ করেছে। এমতাবস্থায় দেশের মানুষকে এই অপশাসন থেকে মুক্ত করার জন্য ইনসাফ ভিত্তিক সমাজ প্রতিষ্ঠা করতে হবে। ইনসাফ প্রতিষ্ঠার সংগ্রামে ইশা ছাত্র আন্দোলকে ত্যাগের দৃষ্টান্ত রাখতে হবে।
তিনি আরো বলেন, ইশা ছাত্র আন্দোলন-এর প্রত্যেকটি সদস্যকে সাহাবায়ে কেরামের মত ত্যাগের মানসিকতা লালন করতে হবে। সাহাবায়ে কেরাম যেভাবে দ্বীনের জন্য ত্যাগ করতেন, আমাদেরকেও সেভাবে দ্বীনের জন্য ত্যাগ করতে হবে। ত্যাগ ছাড়া ইসলামী শাসন প্রতিষ্ঠা কখনোই সম্ভব নয়।
উক্ত সম্মেলনে প্রধান বক্তার বক্তব্যে ইশা ছাত্র আন্দোলন-এর কেন্দ্রীয় দাওয়াহ ও অফিস সম্পাদক এইচ এম সাখাওয়াত উল্লাহ বলেন, ইশা ছাত্র আন্দোলন দেশের ত্রি-ধারার ছাত্রদেরকে নিয়ে কাজ করে। একজন ছাত্র দেশের যে ধারার শিক্ষাব্যাস্থায়ই পড়াশুনা করেন, যদি সে ন্যায়, ইনসাফ, সাম্য, মানবিক মর্যাদা, সামাজিক সুবিচার সর্বোপরি একটি কল্যাণ রাষ্ট্র কামনা করেন, তবে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন তার জন্য একটি উপযুক্ত প্ল্যাটফর্ম।
উক্ত সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় সদস্য আলহাজ্ব সেলিম মাহমুদ, বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন, ইশা ছাত্র আন্দোলন কেন্দ্রীয় আলিয়া মাদরাসা সম্পাদক মুহাম্মাদ মনির হোসাইন। এতে আরো বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ কুমিল্লা জেলা দক্ষিণ শাখার জয়েন্ট সেক্রেটারি মাওলানা নূরে আলম, ইসলামী যুব আন্দোলন কুমিল্লা জেলা দক্ষিণ শাখার সভাপতি এস এম মনিরুল ইসলাম, ইশা ছাত্র আন্দোলন কুমিল্লা জেলা দক্ষিণ শাখার সহ-সভাপতি সোহেল আহমাদ, সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসাইন, প্রশিক্ষণ সম্পাদক রশিদ আহমাদ রায়হান, প্রচার ও প্রকাশনা সম্পাদক সালাহ উদ্দিন শিহাব, অর্থ সম্পাদক ইউছুফ আলী, ক্বওমী মাদরাসা সম্পাদক ওমর ফারুক, স্কুল সম্পাদক ফরহাদ হোসাইন, ছাত্র কল্যাণ সম্পাদক এনায়েতুল্লাহ, সাহিত্য ও সাংস্কৃতি বিষয়ক সম্পাদক আল-আমিন প্রমুখ নেতৃবৃন্দ।
উক্ত সম্মেলনে প্রধান অতিথি ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কুমিল্লা জেলা দক্ষিণ শাখার ২০২১ সেশনের কমিটি ঘোষণা করেন, সভাপতি: মুহাম্মাদ জিল্লুর রহমান, সহ-সভাপতি: মুহাম্মাদ আবু জাফর সালেহ, সাধারণ সম্পাদক: মুহাম্মাদ শাহাদাত হোসাইন।