এই সরকারের পতন ছাড়া আমরা কেউ ঘরে ফিরব না – বুলু


প্রতিনিধি।।
বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লা বুলু বলেছেন, এই সরকারের পতন ছাড়া আমরা কেউ ঘরে ফিরব না। আপনারা কুমিল্লার মানুষ অত্যন্ত সুশৃঙ্খল। আজ হাজার হাজার মানুষ কর্মসূচিতে অংশগ্রহণ করেছে। কিন্তু কেউ কোনো বিশৃঙ্খলা করেননি। আপনাদের এমন শান্তিপূর্ণ কর্মকাণ্ডে আমরা কৃতজ্ঞ। আগামী ৪ মার্চ দেশেরে সকল থানা, নগর ও মহানগরে কর্মসূচি পালন করবে বিএনপি।
তিনি আরো বলেন, শেখ হাসিনা কুমিল্লার নাম শুনলেই আতঙ্কিত হয়ে পড়েন। তার প্রমাণ আপনারা ইতোমধ্যে পেয়েছেন। এই কুমিল্লা থেকেই সরকার পতন শুরু হবে।
শনিবার বিকেলে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে পদযাত্রা শেষে কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির কার্যালয়ের সামনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। পদযাত্রাটি নগরীর কান্দিরপাড় দলীয় কার্যালয় থেকে শুরু হয়ে মনোহরপুর, রাজগঞ্জ, মোগলটুলী, সার্কিট হাউজ ও জিলা স্কুল হয়ে কান্দিরপাড় দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়।
কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আমিন উর-রশিদ-ইয়াছিনের সভাপতিত্বে পদযাত্রা কর্মসূচিতে উপস্থিত ছিলেন দক্ষিণ জেলার সদস্য সচিব জসিম উদ্দিন, মহানগর বিএনপির আহবায়ক উৎবাতুল বারী আবু,সাবেক আহবায়ক আমিরুজ্জামান আমীর প্রমুখ নেতৃবৃন্দ।