কাউন্সিলরসহ জোড়া খুন; দ্বিতীয় আসামি জেল সোহেলসহ দুইজন গ্রেফতার,পাঁচদিনের রিমান্ড

 

অফিস রিপোর্টার।।

কুমিল্লা সিটি করপোরেশনের ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মোহাম্মদ সোহেল ও তাঁর সহযোগী আওয়ামী লীগ কর্মী হরিপদ সাহাকে গুলিতে হত্যা মামলার দ্বিতীয় আসামি মো.সোহেল ওরফে জেল সোহেলসহ দুইজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। গ্রেফতার অপরজন হলেন মামলার এজাহারনামীয় ১০ নম্বর আসাসি সায়মন। মঙ্গলবার বিকেলে তাদেরকে কুমিল্লার আদালতে প্রেরণ করে ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়। আদালত তাদের ৫দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন।

জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের উপপরিদর্শক পরিমল দাস বলেন, সোমবার রাতে কুমিল্লা সদর উপজেলার বাংলাবাজার ও পাচঁথুবী এলাকা থেকে মামলার দ্বিতীয় আসামি জেল সোহেল ও ১০ নম্বর আসাসি সায়মনকে গ্রেফতার করেছে ডিবি। তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়। পরে শুনানি শেষে আদালত তাদের ৫দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন। তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য ডিবি কার্যালয়ে নেওয়া হয়েছে।

এদিকে জোড়া খুনের মামলাটির তদন্তভার জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের হস্তান্তর করা হয়েছে। মঙ্গলবার সকালে ডিবি পুলিশের কাছে মামলার সকল নথিপত্র হস্তান্তর করেন মামলার তদন্ত কর্মকর্তা, কুমিল্লা কোতয়ালি মডেল থানার চকবাজার পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো.কায়সার হামিদ।

উল্লেখ্য-গত ২২ নভেম্বর নগরীর পাথরিয়াপাড়া থ্রি স্টার এন্টারপ্রাইজে সন্ত্রাসীদের গুলিতে নিহত হন কাউন্সিলর সোহেল ও হরিপদ সাহা। জোড়া খুনের ঘটনায় গত ২৩ নভেম্বর রাতে কাউন্সিলর সোহেলের ছোট ভাই সৈয়দ মো. রুমন বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ১০ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। মঙ্গলবার পর্যন্ত এ মামলায় এজাহারনামীয় সাতজন ও সন্দেহভাজন দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ ও র‌্যাব। ব›ন্দুকযুদ্ধে এজাহারনামীয় তিন আসামি মারা যান। পলাতক রয়েছেন ১১ নম্বর আসামি রনি ।