কুভিকসাসের নতুন সদস্যদের সাক্ষাতকার গ্রহণ

 

প্রতিনিধি।।
কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ সাংবাদিক সমিতির (কুভিকসাস) নতুন সদস্য প্রার্থীদের সাক্ষাতকার গ্রহণ অনুষ্ঠান হয়েছে। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) কুভিকসাস কার্যালয়ের সাক্ষাতকার গ্রহণ করা হয়। সাক্ষাতকার পরিচালনা করেন কুভিকসাস উপদেষ্টা মুহাম্মদ চাঁদ মিয়া। এসময় উপস্থিত ছিলেন কুভিকসাসের প্রতিষ্ঠানকালীন আহ্বায়ক তৈয়বুর রহমান সোহেল, সভাপতি আবু সুফিয়ান রাসেল ও সাধারণ সাফায়েত উল্লাহ মিয়াজিসহ সংগঠনের সদস্যরা।

শুভেচ্ছা বক্তব্যে তৈয়বুর রহমান সোহেল বলেন, সাংবাদিকতা একটি সম্মানিত পেশা। কেউ চাইলে আমাদের সামাজিক, সাংস্কৃতিক, অর্থনৈতিকসহ অসংগতি তুলে ধরা সম্ভব। সেই সঙ্গে নিজের ছাত্রজীবনকে সমৃদ্ধ করতেও এর বিকল্প নেই। তবে তোমার ধৈর্য ধারণ ক্ষমতা থাকবে হবে অনেক।

উপদেষ্টা মুহাম্মদ চাঁদ মিয়া বলেন, আমরা চাই আমাদের ছেলেমেয়েরা সৎ ও অন্যায়ের বিরুদ্ধে নিজেকে প্রতিবাদী করুক।  সেটা হোক কলমের মাধ্যমে। বিবেকবান সাংবাদিক তৈরির প্রত্যয়ে আমাদের কুভিকসাস সমিতির প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে। তাদের পথ আরও সুগম হোক।

সংগঠন সূত্রে জানা গেছে, প্রার্থীদের সাক্ষাতকার গ্রহণের ফল রাতে ৯ টায় কুভিকসাসের অফিসিয়াল ফেসবুক পেইজ ও নোটিশ বোর্ডে প্রকাশ করা হবে।