কুমিল্লায় মি.কাটের বর্ণাঢ্য উদ্বোধন

আমোদ রিপোর্ট। ফ্যাশন সচেতন পুরুষদের জন্য বণার্ঢ্য আয়োজনে উদ্বোধন হলো মি.কাট ম্যানজ সেলুন। গেলো বুধবার সন্ধ্যায় কুমিল্লা নগরীর ঝাউতলার অ্যানেক্স ফার্নিচারের তৃতীয় তলায় সেলুনটিন উদ্বোধন করেন নগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও স্বেচ্ছাসেবী সংগঠন জাগ্রত মানবিকতার সাধারণ সম্পাদক ডা. তাহসিন বাহার সূচনা।
এ সময় উপস্থিত ছিলেন ১১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর হাবিবুর আল আমিন সাদি, ১০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মনজুর কাদের মনি, নগর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সাদেকুর রহমান পিয়াস, মি.কাটের স্বত্তাধিকারী বিউটিশিয়ান জোয়েনা খোকন ও মাসুদ খান।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ডা. তাহসিন বাহার সূচনা বলেন, সময়ের চাহিদা বিবেচনা করে জোয়েনা খোকন ও মাসুদ খান যে উদ্যোগ নিয়েছে অবশ্যই তা প্রশংসার দাবিদার। এই উদ্যোগের সফলতা কামনা করেন তিনি।

 


মি.কাটের স্বত্তাধিকারী জোয়েনা খোকন বলেন, একদম আধুনিক সব আয়োজন রয়েছে আমাদের মি.কাটে। এখানে দক্ষ ও অভিজ্ঞ বিউটিশিয়ান দ্বারা পুরুষদের রুপচর্চার সব ব্যবস্থা করা হয়েছে।
বিউটিশিয়ান ও মি.কাটের যৌথ স্বত্তাধিকারী মাসুদ খান বলেন, সাশ্রয়ীমূল্য সব ধরণের সেবা দেয়া হবে। উদ্বোধন উপলক্ষে একটি প্যাকেজ চালু রয়েছে। আশাকরি যারা মি.কাটে আসবেন তারা অবশ্যই সন্তুষ্ঠ হবেন।