কুমিল্লাস্থ বরুড়া উপজেলা উন্নয়ন সমিতির কমিটি গঠন

কুমিল্লাস্থ বরুড়া উপজেলা উন্নয়ন সমিতির ২০২২-২০২৩ সালের ২১ সদস্যের কার্যকরি কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি পদে মো. জহিরুল হক, সাধারণ সম্পাদক  গাজীউল হক সোহাগ ও সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান। শনিবার কুমিল্লা ক্লাবে ওই কমিটি ঘোষণা করেন সমিতির উপদেষ্টা ও প্রধান নির্বাচন কমিশনার মো. জুনাব আলী।

 

কার্যকরি কমিটির সহ-সভাপতি এম এ আজীজ, মো. বাহাদুরুজ্জামান, মোজাম্মেল হক ভূঁইয়া, নাছির উদ্দিন লিংকন, মো. মজিবুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাহআলম, আবদুর রহমান, অর্থ সম্পাদক আবদুস সাত্তার টুটুল, দপ্তর সম্পাদক ওমর ফারুক রিপন, সাংস্কৃতিক সম্পাদক নবেন্দ্র বিকাশ সর্বাধিকারী দোলন, সাহিত্য ও পাঠাগার সম্পাদক মো. অলিউল্লাহ রিপন, ক্রীড়া সম্পাদক শরিফ উদ্দিন আহমেদ, প্রচার সম্পাদক রেজাউর রহমান, সমাজকল্যাণ সম্পাদক আশ্রাফ জামিল, সদস্য অহিদুজ্জামান ভূঁইয়া নান্নু, সোহেল সামাদ, মঞ্জুর মাওলা ও সেলিম রেজা।

কমিটিতে সাত সদস্যের উপদেষ্টা হলেন মো. জুনাব আলী, খায়রুল এনাম তৌফিক, কাজী নাজমুস সাদাত, আবদুর রউফ চৌধুরী ফারুক, আমির হোসেন, আবদুল মান্নান ও মো. রফিকুল ইসলাম খান।

উল্লেখ্য, ১৯৯০ সালে সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন কুমিল্লাস্থ বরুড়া উপজেলা উন্নয়ন সমিতি প্রতিষ্ঠা হয়। আগামী দুই বছর এই কমিটি কাজ করবে।