কুমিল্লায় ইয়াবা-ফেন্সিডিলসহ দুই তরুণ আটক

আবু সুফিয়ান রাসেল।।

কুমিল্লায় তিন হাজার ৮শ ১৫ পিস ইয়াবা ও ১’শ চার বোতল ফেন্সিডিলসহ দুই তরুণ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার (১৫ এপ্রিল) সদরের আমতলী ও জাগুরঝুলি এলাকা থেকে তাদের আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব কুমিল্লা অঞ্চলের উপ-পরিচালক মেজর তালুকদার নাজমুছ সাকিল।

র‌্যাবের সূত্রমতে, বৃহস্পতিবার মধ্যরাত থেকে একাধিক অভিযান পরিচালনা করা হয়। এ সময় সদররে আমতলী ও জাগুরঝুলি থেকে দুই মাদক ব্যবসায়কে আটক করা হয়। জাগুরঝুলি এলাকা থেকে মনির হোসেন (২৮) নামের এক যুবককে তিন হাজার ৮শ ১৫ পিস ইয়াবাসহ আটক করা হয়েছে। মনির হোসেন কক্সবাজার জেলার টেকনাফ থানার নয়া পাড়া গ্রামের নাজির আহম্মেদের ছেলে। অন্যদিকে সদরের আমতলী এলাকা থেকে ১’শ চার বোতল ফেন্সিডিলসহ আরিফ সরকার (১৯ কে আটক করা হয়েছে। আরিফ সরকার মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থানার ভবের চর গ্রামের আতাউর রহমাননের ছেলে।

র‌্যাব-১১ কুমিল্লা অঞ্চলের উপ-পরিচালক মেজর তালুকদার নাজমুছ সাকিল বলেন, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ফেন্সিডিল ও ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালী থানায় মাদক আইনে মামলা করা হয়েছে।

কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ারুল হক আটককৃতদের বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। বিকেলেই আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে।