বাদুরতলায় বোনের সম্পত্তি দখলের চেষ্টার অভিযোগ ভাইয়ের বিরুদ্ধে

 

অফিস রিপোর্টার।।

কুমিল্লা নগরীর বাদুরতলায় বোনের সম্পত্তি দখলের অভিযোগ ওঠেছে ভাইয়ের বিরুদ্ধে। এনিয়ে কুমিল্লা কোতয়ালী মডেল থানায় লিখিত অভিযোগ করেছেন বোন শাকিলা আলম। শাকিলার স্বামী মো. শাহ আলম বৃহস্পতিবার জানান, বাদুরতলায় শাওন ভিলা নামে তাদের একটি বাসা রয়েছে। তিনি চাকরি সূত্রে ঢাকায় অবস্থান করছেন। তার বাসায় শ্যালক সুমন সর্দারসহ তার পরিবারকে তিনি থাকতে দেন। সুমন সর্দার ভুয়া কাগজপত্র তৈরি করে তার বাসা দখলের চেষ্টা করছেন। ওই বাসায় বর্তমানে তার ভাড়াটিয়া রয়েছে।

শাকিলা আলম ১০ এপ্রিল থানায় দেয়া অভিযোগে জানান,০৯এপ্রিল সন্ধ্যায় সুমন সর্দারের নেতৃত্বে কিছু লোক এসে ডিবি পুলিশ পরিচয়ে মাদক আছে বলে তার ভাড়াটিয়াদের হয়রানি করে। মারধর করে তাদের করে দরজায় তালা লাগিয়ে দেয়। স্থানীয় সাবেক কাউন্সিলর হেলাল উদ্দিন আহমেদ এসে তালা খুলে ভাড়াটিয়াদের বাসায় প্রবেশের ব্যবস্থা করেন।

সাবেক কাউন্সিলর হেলাল উদ্দিন আহমেদ বলেন,সুমনরা আগে বোনের বাসায় থাকতো। এখন সেই বাসা অন্যায় ভাবে দখলের চেষ্টা করছে।
অভিযুক্ত সুমন বলেন,এটি অর্পিত সম্পত্তি। আমি পাওয়ার মূলে মালিক। তারা আমার বাসা দখল করে রেখেছে। ভাড়াটিয়াদের ওপর হামলার বিষয়টি সঠিক নয় বলে তিনি জানান।

কুমিল্লা কান্দিরপাড় পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. নুরুল ইসলাম বলেন,এটি শালা দুলা ভাইয়ের সম্পত্তি নিয়ে বিরোধের বিষয়। ওই বাসায় ০৯ এপ্রিল সন্ধ্যায় হট্টগোলের অভিযোগ পেয়েছি। আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে চেষ্টা করছি।