কুমিল্লায় কাউন্সিলরসহ জোড়া খুনের মামলায় আরেক আসামি গ্রেফতার

 

অফিস রিপোর্টার।।

কার্যালয়ে ডুকে কুমিল্লা সিটি করপোরেশনের (কুসিক) ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মোহাম্মদ সোহেল ও আওয়ামী লীগ কর্মী হরিপদ সাহাকে এলোপাতাড়ি গুলি করে খুনের ঘটনায় দায়ের করা মামলার ৯ নম্বর আসামি মাসুমকে গ্রেফতার করা হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে তাকে জেলার চান্দিনা বাসস্ট্যান্ড থেকে গ্রেপ্তার করা হয়। এ নিয়ে মামলায় দুইজন গ্রেপ্তার হলেন। এর আগে বুধবার মামলার চার নম্বর আসামি মো. সুমনকে গ্রেপ্তার করা হয়েছিলো।

বিষয়টি নিশ্চিত করে কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোহান সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের বিভিন্ন ইউনিট যৌথ অভিযান চালিয়ে মাসুমকে গ্রেফতার করে। কোথাও পালিয়ে যেতে মাসুম চান্দিনা বাসস্ট্যান্ডে এসেছিল বলে ধারণা করা হচ্ছে। তাকে কুমিল্লা কোতোয়ালি থানায় নেওয়া হয়েছে।

গত মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে কুমিল্লা কোতোয়ালি মডেল থানায় হত্যার ঘটনায় মামলা দায়ের করেছে নিহত সোহেলের ভাই সৈয়দ মোহাম্মদ রুমন। মামলায় ১১জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা দশজনকে আসামি করা হয়েছে।

উল্লেখ্য-গত ২২ নভেম্বর নগরীর পাথুরিয়াপাড়ায় সন্ত্রাসীদের গুলিতে নিহত হন ওই দু’জন। কাউন্সিলর সোহেল কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সদস্য ও ওই ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছিলেন। নিহত হরিপদ সাহা নগরীর ১৭নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য এবং সাহাপাড়া এলাকার বাসিন্দা।