কুমিল্লায় ছুরিকাঘাতে যুবক খুনে আইনজীবীসহ দুইজনের বিরুদ্ধে মামলা

 

আমোদ প্রতিনিধি।।
কুমিল্লার আদর্শ সদরে মো.জহিরুল ইসলাম (২৫) নামে এক যুবককে জমি নিয়ে বিরোধের জেরে ছুরিকাঘাতে খুনের ঘটনায় থানায় মামলা হয়েছে। নিহতের বড় ভাই নুরুল ইসলাম বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় মামলাটি দায়ের করেন। মামলায় উপজেলার সাতরা চম্পকনগর এলাকার রেহানউদ্দিন আহাম্মদের ছেলে অ্যাডভোকেট সাইফউদ্দিন আহমেদ সবুজ ও তার সঙ্গে থাকা আজহারুল ইসলামকে আসামি করা হয়েছে। তবে হত্যাকাÐের দুইদিন পার হলেও এখনো গ্রেপ্তার হয়নি আসামিরা।

বুধবার সন্ধ্যায় কুমিল্লা কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.আনোয়ারুল হক জানান, মঙ্গলবার রাতে থানায় মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

মামলার বাদী নুরুল ইসলাম জানান, সাতরা চম্পকনগর এলাকার অ্যাডভোকেট সাইফউদ্দিন আহমেদ সবুজের সঙ্গে তাদের পরিবারের দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছে। জহিরুল সোমবার রাতে ৮টার দিকে আড়াইওরা এলাকার একটি মোটরসাইকেল গ্যারেজে যায় তাঁর ব্যবহৃত মোটরসাইকেল সার্ভিসিং করার জন্য। এ সময় অ্যাডভোকেট সবুজ ও তার সঙ্গী আজহারুল ইসলাম তাকে ডেকে নিয়ে ছুরিকাঘাত খুন করে। এ হত্যাকাÐটি ছিলো সম্পূর্ণ পরিকল্পিত। মৃত্যুর আগে হাসপাতালে নেওয়ার পথেও জহিরুল তাঁর খুনিদের নাম বলে গেছে। নিহত জহিরুল কুমিল্লা কৃষি গবেষণা ইনস্টিটিউটের চতুর্থ শ্রেণির কর্মচারী।