কুমিল্লায় বাস থেকে নামিয়ে চেকারকে পিটিয়ে আহত,হাসপাতালে মৃত্যু

কুমিল্লার বুড়িচং উপজেলায় বাস থেকে নামিয়ে এক চেকারকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে। দুইদিন পর তিনি হাসপাতালে মারা যান। নিহত রায়হান উদ্দিন ভূঁইয়া জেলার দেবিদ্বার উপজেলার ফুলতুলি গ্রামের কবির উদ্দিন ভুইয়ার ছেলে। সিলেট-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়ন শরীফপুর এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় অপরাধীকে গ্রেফতার ও বিচার দাবিতে আগামী শনিবার মানববন্ধন ও সমাবেশের ডাক দিয়েছেন কুমিল্লা জেলা পরিবহন বাস মালিক শ্রমিকরা। এনিয়ে মৃতের স্ত্রী পারভীন আক্তার মঙ্গলবার বুড়িচং থানায় মামলা দায়ের করেছেন। আসামিরা হচ্ছেন, জেলার বুড়িচং উপজেলার আকাবপুর গ্রামের মো.মো.খায়ের. মো.খোরশেদ ও মো. সহিদ, ঢাকা শ্যামপুরের খন্দকার ওমর ফারুক ও যাত্রাবাড়ির আক্তার হোসেন ভুইয়াসহ অজ্ঞাত ৪জন।
মামলায় উল্লেখ করা হয়, ১০ নভেম্বর রাতে ময়নামতি শরীফপুর পয়েন্ট তিশা বাস থেকে নামিয়ে কয়েকজন শ্রমিক ও সন্ত্রাসীরা চেকার রায়হানকে পিটিয়ে রাস্তার পাশে ফেলে রেখে চলে যায়। তার স্ত্রী রায়হানকে রাস্তার পাশে থেকে উদ্ধার করেন। ১১নভেম্বর তিনি বাড়িতে অসুস্থ হয়ে পড়লে তাকে কুমিল্লা নগরীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। ১২ নভেম্বর তিনি হাসপাতালে মারা যান।
রায়হানের স্ত্রী বলেন, আমার স্বামী দীর্ঘ ২০ বছর ধরে গাড়ির ডিউটি করছেন। ঢাকার একজন গাড়ির মালিকের সঙ্গে কিছু দিন ধরে বিরোধ চলে আসছিল। এর জেরে তাকে বাস থেকে জোর করে নামায় সন্ত্রাসীরা। এর পর মারধর করে রাস্তার পাশে ফেলে রেখে চলে যায়। আমি এর সুষ্ঠু তদন্ত চাই। আসামিদের গ্রেফতারের দাবি জানাই।
বুড়িচং থানার ওসি আলমগীর হোসেন বলেন, সঠিক তদন্ত করে প্রকৃত হত্যার রহস্য উদ্ঘাটন করব। আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।