কুমিল্লায় ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমীর জয়

কুমিল্লায় প্রীতি ফুটবল ম্যাচে জয় পেয়েছে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমী। শুক্রবার (২২ জুলাই) বিকেলে জেলার লালমাই উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়ামে লালমাইল ফুটবল ক্লাবের বিপক্ষে ২-০ গোলের জয় পায় ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমী। দলের হয়ে ২৩ মিনিটে অলি এবং ২৫ মিনিটে ব্যারিস্টার সুমন গোল করেন।
দেশের ফুটবলকে পুনরুজ্জীবিত বেশ কয়েক বছর ধরেই দেশের নানা প্রান্তে গিয়ে ফুটবল খেলে থাকে ব্যারিস্টার সুমনের গড়ে তোলা একাডেমীর খেলোয়াড়েরা। এরই অংশ হিসেবে কুমিল্লার লালমাই উপজেলায় আয়োজন করা হয় প্রীতি ফুটবল ম্যাচের। খেলা দেখতে কুমিল্লা শহর ও এর আশপাশের বিভিন্ন এলাকা থেকে দর্শকরা মাঠে এসে ভিড় জমান। খেলা শুরুর আগেই কানায় কানায় পূর্ণ হয়ে লালমাইলের শেখ রাসেল মিনি স্টেডিয়াম। মাঠে আসা দর্শকরা ব্যারিস্টার সুমনের নামে জয়ধ্বনি দিতে থাকেন। খেলায় অধিনায়কের দায়িত্ব পালন করা সুমনও হাত নেড়ে দর্শকদের অভিবাদনের জবাব দেন। মাঠে একটি গোল করে দুর্দান্ত পারফর্মেন্সের স্বীকৃতি হিসেবে ম্যাচ সেরার পুরস্কার পান তিনি।
খেলা শেষে বিজয়ী ও বিজিত দলের খেলোয়াড়দের মাঝে পুস্কার তুলে দেন সদর দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা শুভাশীষ ঘোষ, সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সাঈদ আহমেদ রাজা, সদর দক্ষিণ উপজেলার ভাইস চেয়ারম্যান আবদুল হাই বাবলু, লালমাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুর রহিম প্রমুখ।