কুমিল্লা পুলিশ লাইন থেকে নৌকা সরান: হাবিব উন-নবী খান সোহেল

কুমিল্লায় বিএনপির কালো পতাকা মিছিল

প্রতিনিধি।।
সরকারের পদত্যাগ দাবিতে কুমিল্লায় বিএনপির কালোপতাকা মিছিল কর্মসূচি পালন করেছে মহানগর বিএনপিসহ অঙ্গ সহযোগী সংগঠন। শনিবার বিকেলে নগরের কান্দিরপাড় ভিক্টোরিয়া কলেজ রোড বিএনপির কার্যালয়ের সামনে কালো পতাকা গণমিছিলের আগে সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন- বিএনপি যুগ্ম মহাসচিব হাবিব উন-নবী খান সোহেল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন-জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক (কুমিল্লা বিভাগ) মো: মোস্তাক মিয়া।


কালো পতাকা গণমিছিলের আগে সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব উন-নবী খান সোহেল বলেন- বাংলাদেশে নির্বাচন হতে হলে কেয়ারটেকার সরকার দিয়ে করতে হবে। আপনি যে অবৈধ সরকার সারা বিশ্ব জানে। তাড়াতাড়ি বিদায় নেন, নয়তো দেশের জনগণ টেনে হিঁচড়ে নামাবে। জনগণের ফয়সালা রাজপথেই হবে। তিনি আরো বলেন, ঢাকা থেকে আসতে দেখলাম একটা মাঠে বড় নৌকা স্থাপন করা হয়েছে। প্রথমে ভাবলাম এটি আওয়ামী লীগের কোন অফিস। পরে দেথলাম এটি পুলিশ লাইন। কুমিল্লা পুলিশ লাইন থেকে নৌকা সরান, না হয় এখানে ধানের শীষসহ অন্য প্রতীকও স্থাপন করুন।


মহানগর বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক ভিপি জসিম উদ্দিনের সভাপতিত্বে ও মহানগর সদস্য সচিব ইউসুফ মোল্লা টিপুর সঞ্চালনায় অনুষ্ঠিত সভাবেশে বক্তব্য রাখেন-কেন্দ্রীয় বিএনপির সদস্য সৈয়দ জাহাঙ্গীর আলম, দক্ষিণ জেলা বিএনপির সদস্য সচিব হাজী জসিম উদ্দিন,মহানগর বিএনপির সাবেক আহবায়ক আমিরুজ্জামান আমীরসহ প্রমুখ নেতৃবৃন্দ।