দেবিদ্বারে ছাত্রদলের আনন্দ মিছিল

 

স্টাফ রিপোর্টার

কুমিল্লার দেবিদ্বারে আনন্দ মিছিল করেছে উপজেলা, পৌরসভা ও কলেজ ছাত্রদলের নবগঠিত কমিটির সদস্যরা। শনিবার বিকেলে কুমিল্লা-সিলেট মহাসড়কের ভিরাল্লা এলাকায় মিছিল বের করে তারা। এসময় উপজেলা, পৌরসভা, কলেজ ও ইউনিয়নের সহস্রাধিক নেতাকর্মী এই মিছিলে অংশ নেয়। আনন্দ মিছিলে নানা রকম শ্লোগান তুলেন তারা৷ নবগঠিত কমিটির সদস্যরা আগামীর আন্দোলন সংগ্রামে রাজপথে থাকার হুঁশিয়ারী দেন। বেগম জিয়ার মুক্তিসহ এক দফা দাবী বাস্তবায়নের কথা বলেন নেতারা।

মিছিল শেষে বক্তব্য রাখেন দেবিদ্বার উপজেলা ছাত্রদলের আহবায়ক শুভ হাজারী, সদস্য সচিব নাজমুল সরকার, পৌরসভা ছাত্রদলের আহবায়ক শরিফুল ইসলাম ও সদস্য সচিব মো জসিম উদ্দিন।

নবগঠিত আহবায়ক কমিটির প্রতি শুভ কামনা ও আগামীর আন্দোলনে রাজপথে থাকার আহবান জানিয়ে বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলা ছাত্রদলের সদস্য সচিব মাহমুদুল হাসান তামিম।

তিনি বলেন, ‘দেশনায়ক তারেক রহমান যখনই আন্দোলনের ডাক দিবেন, তখনই ছাত্রদলের সৈনিকেরা রাজপথে নেমে পড়বে৷ আজকের আনন্দ মিছিলের জোয়ার প্রমান করে দেবিদ্বারে ছাত্রদল কতটা শক্তিশালী। আগামীর সংগ্রামে এই শহীদ জিয়ার সৈনিকেরা রাজপথে থাকবে’।

দেবিদ্বার উপজেলা ছাত্রদলের আহবায়ক শুভ হাজারী বলেন, ‘দীর্ঘদিন পর দেবিদ্বার ছাত্রদলের কমিটি ঘোষণা করা হয়েছে৷ তরুণরা ঝাঁকে ঝাঁকে শহীদ জিয়ার আদর্শের ছাত্রদলে যোগ দিচ্ছে। কেন্দ্রীয় কমিটিসহ কুমিল্লা উত্তর জেলা ছাত্রদলের আহবায়ক ও সদস্য সচিবের প্রতি কৃতজ্ঞতা জানাই’।