কুমিল্লা সেন্ট্রাল স্কুলে ২২ রকম পিঠার উৎসব

‘এসো সবাই মিলে পিঠা খাই আনন্দে উৎসবে মন রাঙাই’ এই শ্লোগানকে সামনে রেখে দক্ষিণ আশ্রাফপুরে অবস্থিত কুমিল্লা সেন্ট্রাল স্কুলে পিঠা উৎসব, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান আয়োজন করা হয় । স্কুলের পরিচালনা কমিটির সভাপতি রোটা.পিপি মিয়া মোহাম্মদ সোহেলের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন কুমিল্লা সেন্ট্রাল স্কুলের উপদেষ্টা এস এ বারী সেলিম, বিশেষ অতিথি ছিলেন স্কুল পরিচালনা কমিটির সদস্য ও কুমিল্লা আইডিয়াল কলেজ প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মো: মহিউদ্দিন লিটন, ব্রিটানিয়া বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক ও ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান তারেকুল আলম।


অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কুমিল্লা সেন্ট্রাল স্কুলের প্রধান শিক্ষক মহি উদ্দিন।
এ সময় উপস্থিত ছিলেন কুমিল্লা সেন্ট্রাল পরিচালক মোহাম্মদ উল্লা তালুকদার,হাফেজ ফয়েজ আহমেদ, মহিউদ্দিন সুমন, আবদুল করিম,ইউনুস আলী রিপন,শেখ রাসেল, কামাল হোসেন, স্কুলের ডে শিফটের ইনচার্জ আহসান উল্লা, মনিং শিফটের ইনচার্জ ইলিয়াস, সহকারী শিক্ষক সৈয়দ মশিউর রহমান, এনামুল হক,মণিকা রানী দে।
স্কুলে মাঠে ১৫টি স্টলে অভিভাবক, শিক্ষক ও শিক্ষার্থীদের ব্যবস্থাপনায় বিভিন্ন রকমের পিঠা প্রদর্শন করা হয়। উল্লেখযোগ্য পিঠার মধ্যে ছিল নারিকেল পুরি, ঝালপুরি, রোল পুরি, পাটি সাপ্টা, দুধ চিতই, গোলাপ পিঠা, ঝাল বড়া, ত্রী বেনী,গুড়ের নাড়ু, মধুরাস্বাদ, রসপাকান, রং বাহারিসহ ২২ রকমের পিঠা ছিল।-প্রেস বিজ্ঞপ্তি।