চেয়ারম্যান প্রার্থীদের পাল্টা সংবাদ সম্মেলন

কুমিল্লার মেঘনা উপজেলার মানিকারচর ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রার্থীরা পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন করেছেন। স্বতন্ত্র দুইজন চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগের দলীয় চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে ভয়ভীতি প্রদর্শনের অভিযোগ করেন। আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীদের অভিযোগ অস্বীকার করে পাল্টা সংবাদ সম্মেলন করেন।

মানিকাচর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও মেঘনা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি স্বতন্ত্র প্রার্থী হারুনুর রশিদ রবিবার আয়োজিত সংবাদ সম্মেলনে বলেন, নৌকার চেয়ারম্যান প্রার্থী জাকির হোসেন তার কয়েকটি কর্মিসভায় বলেছেন, ভোট কেন্দ্র দখল করবে। পুলিশ দিয়ে হয়রানি করবে। আমার পোস্টার ছিঁড়ে ফেলেছে। যে কোন সময় আমার ও আমার পরিবারের উপর হামলা হতে পারে।

 

নিরাপত্তা চেয়ে কুমিল্লা জেলা প্রশাসকের বরাবরে লিখিত অভিযোগ করেছি। সংবাদ সম্মেলনে আরো বক্তব্য রাখেন, আরেক স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সাবিনা ইয়াসমিনের স্বামী মেঘনা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাজুল ইসলাম। স্বতন্ত্র প্রার্থীদের অভিযোগ অস্বীকার করে মঙ্গলবার নৌকার মনোনীত চেয়ারম্যান প্রার্থী জাকির হোসেন পাল্টা সংবাদ সম্মেলন করেন। তিনি তার বিরুদ্ধে তোলা সকল অভিযোগ অস্বীকার করেন। তিনি কাউকে হুমকি দেননি বলে দাবি করেন। সংবাদ সম্মেলনে মেঘনা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রতন শিকদার ও মানিকাচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইয়া নবী ধনু মিয়া বক্তব্য রাখেন।