‘ছাত্রলীগের সুনাম ক্ষুন্ন হয় এমন কাজ করা যাবে না’

 প্রতিনিধি :
কুমিল্লা-৪ দেবিদ্বার আসনের সংসদ সদস্য, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মো. আবুল কালাম আজাদ বলেছেন, বাংলাদেশ ছাত্রলীগ জাতির পিতার শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া একটি সংগঠন, ছাত্রলীগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সংগঠন। ছাত্রলীগের সকল নেতাকর্মীদের বলব এই সংগঠনের সুনাম ক্ষুন্ন হয় এমন কোন কাজ করা যাবে না।শনিবার (১৩ জুলাই) বিকালে বাংলাদেশ ছাত্রলীগ ধামতী ইউনিয়ন শাখার বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
আবুল কালাম আজাদ বলেন, বঙ্গবন্ধু যেই স্বপ্নের সোনার বাংলাদেশের স্বপ্ন দেখিয়েছিলেন, আজকে তারই সুযোগ্য কন্যা শেখ হাসিনা অক্লান্ত পরিশ্রমে বাস্তবায়ন করে যাচ্ছেন।
ধামতী ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক মো. আবু জায়েদ চৌধুরীর সভাপতিত্বে এবং আরিফুল ইসলাম আপন ও মো. কামরুল হাসান আনিসের সঞ্চালনায় সম্মেলনে উদ্বোধকের বক্তব্য রাখেন দেবিদ্বার উপজেলা ছাত্রলীগের আহবায়ক আসাদুর রহমান রনি।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ আবদুল আউয়াল, দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি লুৎফর রহমান বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ হুমায়ুন কবির, দেবিদ্বার উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ্ আল কাইয়ুম, মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনুর বেগম লিপি, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রুবেল, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, মো. ইফতেখারুল ইসলাম তুষার, সাবেক আহবায়ক ইকবাল হোসেন রুবেল, ধামতী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সফিকুল ইসলাম সরকার ও সাধারণ সম্পাদক মো. রমিজ উদ্দিন।
সম্মেলনে প্রধান বক্তা ছিলেন উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মো. সারোয়ার হোসেন রাকিব। বিশেষ বক্তা ছিলেন উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক গোলাম মহিউদ্দিন সবুজ, মো. ইমরান আরেফিন ইমু, গাজী আসিফ বিন লতিফ, মো. দিদারুল আলম ফয়েজ।