ছাত্রীদের সাথে সাইকেল নিয়ে পাল্লা দিলেন ডিসি

আমোদ প্রতিনিধি।।
বিশ্ব হার্ট দিবসে ছাত্রীদের সাথে সাইকেল নিয়ে পাল্লা দিলেন কুমিল্লার ডিসি(জেলা প্রশাসক) মোহাম্মদ কামরুল হাসান। র‌্যালিটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এসময় সড়কের পাশের উৎসুক মানুষ র‌্যালি প্রত্যক্ষ করেন।
হার্ট কেয়ার ফাউন্ডেশন কুমিল্লা বাংলাদেশের উদ্যোগে বৃহস্পতিবার কুমিল্লায় দিবসটি পালন করা হয়। টাউন হল মাঠ থেকে একটি সাইকেল র‌্যালি বের হয়। এছাড়া টাউন হল মিলনায়তনে সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় হার্ট কেয়ার ফাউন্ডেশন কুমিল্লা বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও সভাপতি অধ্যাপক ডাঃ তৃপ্তিশ চন্দ্র ঘোষের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান।
বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক জামাল নাসের, জেলা পুলিশ সুপার আবদুল মান্নান, জেলা সমাজসেবার উপ-পরিচালক জেড এম মিজানুর রহমান খান, হার্ট কেয়ার ফাউন্ডেশন কুমিল্লার সহ সভাপতি ডাঃ মল্লিকা বিশ্বাস ও ডেপুটি সিভিল সার্জন নিসর্গ মেরাজ চৌধুরী।
এ সময় ময়নামতি মেডিকেল কলেজের ছাত্র, শিক্ষক, চিকিৎসকরা, রোটারি ক্লাব অব কুমিল্লা, ইনার হুইল ক্লাব অব কুমিল্লা, রোটার‌্যাক্ট ক্লাব অব কুমিল্লা, দৃষ্টি কুমিল্লা, মর্ডান স্কুল, ওয়াই ডবিøউ সি, নিরাপদ চালক চাইসহ বিভিন্ন সামাজিক, সংস্কৃতিক সংগঠন এবং বিভিন্ন শ্রেণী ও পেশার মানুষ উপস্থিত ছিলেন।