টাউন হলে পোস্টার মেলা চলছে- -এমপি বাহার

অফিস রিপোর্টার।।
সারা টাউন হলে একটা পোস্টার মেলা চলছে। যারা পোস্টার লাগিয়েছেন তাদের বলি, শান্তির কুমিল্লায় অশান্তি করবেন না। মিটিং করেন, ওয়েলকাম জানাবো। গণতান্ত্রিক ব্যবস্থায় আপনারা আপনাদের বক্তব্য দেন, তাতে সমস্যা নেই। তেরো-চৌদ্দো সালে কিছু মানুষ মাঠে নেমেছিলো অশান্তি করার জন্য। আমরা ডিকলারেশন দিয়েছি, অশান্তি হবে না। হয়নি। এখনও বলি, আপনারা সুন্দরভাবে সভা করেন। আমাদের কারো কোন আপত্তি নেই। আইনশৃঙ্খলা ভঙ্গ করার চেষ্টা করবেন না। বৃহস্পতিবার জেলা বই মেলার সমাপনী অনুষ্ঠানে এসব কথা বলেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আ.ক.ম বাহাউদ্দিন বাহার।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান মফিজুর রহমান বাবলু, পুলিশ সুপার আব্দুল মান্নান, অধ্যক্ষ হাসান ইমান মজুমদার ফটিক, নারী নেত্রী পাপড়ি বসু। সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোহাম্মদ শাহাদাত হোসেন।
বিশেষ অতিথির বক্তব্যে জেলা পরিষদ চেয়ারম্যান মফিজুর রহমান বাবলু বলেন, জীবনের জন্য, জীবনের সফলতার জন্য এবং মানবসভ্যতার বিকাশের জন্য প্রয়োজন বই। বই পড়তে হবে, বই লিখতে হবে এবং বইয়ের সঙ্গে করতে হবে মিতালি। বই আমাদের জীবনের পরম বন্ধু। বই পড়লে জীবনের পরতে পরতে এর প্রভাব লক্ষ্য করা যায়।