টিক্কারচরে চা দোকানে ছুরিকাঘাতে যুবককে হত্যা

প্রতিনিধি।।
কুমিল্লা শহরতলীতে পাওনা টাকা কম দেয়ায় চা দোকানে সবার সামনে আব্দুল কুদ্দুস (৩৫) নামের এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। টিক্কারচর ব্রিজের দক্ষিণ পাশের চা দোকানে এই ঘটনা ঘটে। বৃহস্পতিবার ময়নাতদন্তের জন্য মরদেহ কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

অভিযুক্ত সোহাগ।
আব্দুল কুদ্দুস আদর্শ সদর উপজেলার নিশ্চিন্তপুর এলাকার আব্দুস সালামের ছেলে। তিনি সিএনজি চালিত অটোরিকশা চালক। এসব তথ্য নিশ্চিত করেছেন কুমিল্লার কোতোয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) ত্রিনাথ সাহা।
নিহত কুদ্দুসের বাবা আব্দুস সালাম বলেন, কুদ্দুস শ্বশুরবাড়ি শহরের দক্ষিণ চর্থায় ছিল। বুধবার সন্ধ্যার দিকে তাকে শুভপুরের সোহাগ নামের এক ছেলে ডেকে আনে। এসময় কুদ্দুস, সোহাগ ও সাগর নামের আরেকজনসহ দোকানে বসে চা খাচ্ছিল। সোহাগ আমার ছেলের কাছে টাকা চায়। এসময় আমার ছেলে তাকে কিছু টাকা দিয়ে বলে, জেল থেকে এসেছিস। ঠিকঠাক মতো চলিস আর এটা এখন রাখ। টাকাটা হাতে নিয়ে সোহাগ আমার ছেলেকে ছুরি দিয়ে আঘাত করে। তাকে ফেরাতে এলে সময় সাগরকেও আঘাত করে। সোহাগ এখন হাসপাতালে ভর্তি। ধারণা করছি টাকা কম দেয়ায় সে আমার ছেলেকে মেরেছে। আমার দেড় বছরের একটা ফুটফুটে নাতনী আছে। তার কি হবে? আমার ছেলের বউ কই যাবে? আমার বাকি দুই ছেলে প্রবাসে। সে আমার দেখাশোনা করতো। এখন কে দেখা শোনা করবে। আমরা খুনির ফাঁসি চাই।
কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) ত্রিনাথ সাহা বলেন, তার শরীরে ছুরির আঘাত আছে। আমরা লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছি। পাওনা টাকা নিয়ে তাদের মধ্যে বিরোধ বলে জেনেছি।