ডাকাত সন্দেহে গণপিটুনিতে দুইজন নিহত

 আমোদ প্রতিনিধি।।
কুমিল্লায় ডাকাত সন্দেহে গণপিটুনিতে  দুইজন হয়েছেন। বৃহস্পতিবার দিনগত গভীর রাতে মুরাদনগর উপজেলার পালাসুতা গ্রামে  এ ঘটনা ঘটে। 
বিষয়টি নিশ্চিত করে শুক্রবার সকালে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, নিহতদের পরিচয় সম্পর্কে প্রাথমিক তথ্য পাওয়া গেছে। বিষয়টি আরও যাচাই-বাছাই করে দেখা হচ্ছে। তাদের মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত একজন চিকিৎসাধীন। তার অবস্থাও আশঙ্কাজনক।
ওসি কামরুজ্জামান  বলেন, স্থানীয় মাধ্যমে জেনেছি,  উপজেলার কেওট গ্রামে ডাকাতি করতে গিয়ে  ধাওয়া খেয়ে পালাসুতা গ্রামের এক বাড়িতে গিয়ে আশ্রয় নেয় ডাকাতরা।  বিষয়টি  পাহারারত গ্রামবাসী দেখে ফেলেন। ওই ঘর থেকে তিনজন ডাকাতকে দেশীয় অস্ত্রসহ আটক করে গণপিটুনি দেন।
তিনি বলেন, স্থানীয়রা তাদের ডাকাত বললেও তারা ডাকাতির সাথে সম্পৃক্ত ছিল কিনা সে বিষয়টি আমরা এখনো নিশ্চিত হতে পারিনি। সেটা তদন্তে বেরিয়ে আসবে।
স্থানীয় দারোরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন বলেন, পালাসুতা, কাজিয়াতল, শুশুন্ডা, বাখরাবাদ, কেওট গ্রামসহ আশেপাশের বিভিন্ন গ্রামে গত  এক সপ্তাহ যাবত ডাকাতের উৎপাত বেড়ে গেছে। তাই গ্রামের লোকজন রাতভর বাড়ি পাহারা দেন। বৃহস্পতিবার রাতে জনতার হাতে তিনজন গণপিটুনি খেয়েছে।