প্রেমিক-প্রেমিকাকে এক সাথে দেখে ফেলায় বৃদ্ধাকে হত্যা!  

অফিস রিপোর্ট।
রাতে প্রেমিক-প্রেমিকাকে এক সাথে দেখে ফেলায় প্রতিবেশী নানীকে হত্যা করেছে প্রেমিক যুগল। ঘটনাটি ঘটেছে তিতাস উপজেলার শোলাকান্দি গ্রামে৷ ঘটনায় আটক করা হয়েছে অভিযুক্ত সাইফা আক্তারকে (১৭)। তবে পলাতক রয়েছেন তিতাস উপজেলার গুপ্তচর এলাকার অভিযুক্ত প্রেমিক অন্তর দাস (১৮)। বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা জেলা পুলিশের গোয়েন্দা বিভাগের (ডিবি) ওসি রাজেস বড়ুয়া।
পুলিশ সুত্রে জানা যায়, ‘বাড়ী নির্মানাধীন থাকায় ছোট ভাইদের নিয়ে নিকট আত্মীয় মিনু আরা খাতুনের বাসায় বেশ কয়েকদিন যাবৎ রাত্রী যাপন করে আসছিল সাইফা। গত বছরের ৬ ডিসেম্বর রাতে একই ভাবে প্রতিবেশী আত্মীয় বাসায় ঘুমাতে যায় সাইফা।
ঐ রাতে সাইফার সাথে দেখা করতে আসে প্রেমিক অন্তর দাস। অন্তর ঘরে প্রবেশ করলে তাদের এক সাথে দেখে ফেলে প্রতিবেশী আত্মীয় মিনু আরা খাতুন।
এক সাথে দেখার বিষয়টি জানাজানি হয়ে যাবে এই ভয়ে প্রেমিক যুগল মিলে হত্যা করে মিনু আরাকে। ঘটনার সময় সাইফা মিনু আরার গলায় উড়না পেঁচিয়ে ধরেন। প্রেমিক অন্তর ছুঁড়ি দিয়ে আঘাত করেন।
পরে লাশ খাটে রেখে পাশের রুমে ঘুমিয়ে পড়েন সাইফা।
 দীর্ঘ তদন্তের পর কুমিল্লা জেলা পুলিশের গোয়েন্দা বিভাগ হত্যা রহস্য উদঘাটন করে। বুধবার গ্রামের বাড়ি থেকে গ্রেফতার করা হয় সাইফাকে।