ডা. জহিরের হত্যাকারীদের বিচারের দাবিতে কুমিল্লায় মানববন্ধন 

 প্রতিনিধি।।
 ডা. জহিরুল হকের হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে কুমিল্লা জুড়ে মানববন্ধন, প্রতিবাদ সভা অব্যাহত রয়েছে।  বুধবার (২৫ অক্টোবর) কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের সামনে বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ), কুমিল্লা শাখা ও স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) কুমিল্লা শাখা মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করে।
এ সময় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. আজিজুর রহমান সিদ্দিকী, বিএমপিএ কুমিল্লার সভাপতি ডা. একেএম আবদুস সেলিম, কুমিল্লা বিএমএ’র সভাপতি ডা. আব্দুল বাকী আনিছ, সাধারণ সম্পাদক ডা. আতাউর রহমান জসীম,কুমিল্লা মেডিকেল কলেজের উপাধ্যক্ষ ডা. ইজাজুল হক,  কুমিল্লা স্বাচিপের সাধারণ সম্পাদক ডা. মোরশেদুল আলমসহ আরো অনেকে বক্তব্য রাখেন। পরে তারা ঘাতকদের গ্রেফতার ও বিচারের দাবিতে কুমিল্লা জেলা প্রশাসক ও পুলিশ সুপারের নিকট স্মারকলিপি প্রদান করেন।
এছাড়া একই সময়ে ইস্টার্ন মেডিকেল কলেজ,ময়নামতি মেডিকেল কলেজ,কুমিল্লা মেডিকেল সেন্টার (প্রা:) লি: ,ডায়বেটিক হাসপাতাল,অন্ধকল্যাণ সমিতি ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে চিকিৎসক, কর্মকর্তা ও কর্মচারীরা মানববন্ধন করেন।
উল্লেখ্য, গত ২৩ অক্টোবর ঢাকায় ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ডা. জহিরুল হক মৃত্যুবরণ করেন।
এর আগে গত ২২ অক্টোবর দুপুরে কুমিল্লা নগরীর রেসকোর্স এলাকায় শাপলা টাওয়ারের পরিচালনা কমিটি নিয়ে দ্বন্দ্বের জেরে ডা. জহিরুলকে ছুরিকাঘাত করা হয়।

এ ঘটনায় ডা. জহিরুল হকের স্ত্রী ফারহানা আফরিন হিমি বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ করে মামলা করেন। আসামিরা হলেন সালাউদ্দিন মোর্শেদ ভূঁইয়া ওরফে পাপ্পু ও তার স্ত্রী সুমী, ছেলে আরহাম, আহনাফ এবং সিলভার ডেভেলপমেন্টের চেয়ারম্যান ফারুক আহমেদ।
এ ঘটনায় আটক পাপ্পুকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।