ঢাকায় কুমিল্লার নারী উদ্যোক্তা মুন্নীর ট্রাকের চাপায় মৃত্যু

 

অফিস রিপোর্টার।।

কুমিল্লার জাতীয় ‘জয়িতা’ পুরস্কার প্রাপ্ত নারী উদ্যোক্তা মাশরুম কন্যা হিসেবে পরিচিত ফয়জুন্নেসা মুন্নী (৪০) ঢাকা থেকে কুমিল্লায় ফেরার পথে ট্রাক চাপায় মারা গেছেন। ফয়জুন্নেসা মুন্নী পথিকৃৎ সমাজ কল্যাণ সংস্থার কার্যনির্বাহী কমিটির সদস্য ছিলেন। মঙ্গলবার ঢাকার মদনপুরে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সঙ্গে মাইক্রোর মুখোমুখি সংঘর্ষে তিনি মারা যান। বাদ আসর জানাজা শেষে কুমিল্লা নগরীর পশ্চিম বাগিচাগাঁও কবরস্থানে ফয়জুন্নেসা মুন্নীকে দাফন করা হয়। অসহায় নারীদের পাশে দাঁড়ানো ফয়জুন্নেসা মুন্নী মৃত্যুতে পরিবার, আত্মীয়স্বজন ও শুভাকাঙ্খীদের মধ্যে শোকের ছায়া নেমে আসে।

সূত্র জানায়,মন্নী পশ্চিম বাগিচাগাঁও এলাকার খোকন শেখের স্ত্রী। তার গ্রামের বাড়ি কুমিল্লার বুড়িচং উপজেলার নাজিরাবাজার এলাকায়। বৃদ্ধ বাবা-মা ছাড়াও রয়েছে ছোট দুই ছেলে। বড় ছেলে নবম শ্রেণী এবং ছোট ছেলে তৃতীয় শ্রেণীর ছাত্র।
মুন্নীর অকাল মৃত্যুতে পরিবার পরিজনের প্রতি সমবেদনা জানিয়েছেন শোক প্রকাশ করেন পথিকৃৎ সমাজ কল্যাণ সংস্থার সভাপতি ডাঃ আতাউর রহমান জসীম ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শহীদুল হক স্বপন।

অ্যাডভোকেট শহীদুল হক স্বপন জানান, মুন্নী নিজে স্বাবলম্বী হওয়ার পাশাপাশি সহকর্মীদেরকেও অনুপ্রাণিত করতেন। নিজ পেশার বাইরে নারী উদ্যোক্তা মেলা, ইয়াং এন্টারপ্রেনিউর সামিট, বৃক্ষমেলা এবং অধুনা থিয়েটারসহ বহু সামাজিক সংগঠন ও কার্যক্রমের সাথে যুক্ত থেকে কাজ করে মুন্নী।