ঢাকায় নৌকা বেচাকেনা হয়! চেয়ারম্যান প্রার্থীর বক্তব্য ভাইরাল

 

অফিস রিপোর্টার।।

‘নৌকা কিভাবে কিনলো, কিভাবে বেচলো তা আমি জানি না। কুমিল্লার যত প্রতিনিধি আছে নেতৃবৃন্দ আছে কেউই জানে না। ঢাকায় যে নৌকা বেচাকেনা হয়, আমি আগে জানতাম না।’
কুমিল্লার আদর্শ সদর উপজেলার ১ নং কালিরবাজার ইউনিয়নের আ.লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীর এমন একটি বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বুধবার ভাইরাল হয়েছে। মঙ্গলবার আনারস প্রতীক পাওয়ার পর জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ের সামনে এ বক্তব্য দেন।
এ সময় তিনি আরও বলেন, ‘আমি আওয়ামী লীগ করি, করব। আজকে আমি আনারস মার্কা পাইছি। কালির বাজারের প্রতিটা জনগণ আমার পক্ষে আছে। আমি ২০ বছর রানিং চেয়ারম্যান। আগামী নির্বাচনে আনারস মার্কায় সর্বোচ্চ ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করে জনগণের সেবা করা সুযোগ দিবে।’

এবিষয়ে নৌকা প্রতীকের প্রার্থী নুরুল ইসলাম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আমাকে নৌকা দিয়েছেন। আমার প্রতিদ্বন্দ্বীর বক্তব্যের বিষয়ে এখন কিছু বলবো না। তার বিষয়ে এলাকার মানুষ বিস্তারিত বলতে পারবে।

উল্লেখ্য-আগামী ২৬ ডিসেম্বর অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনে কুমিল্লা আদর্শ সদর উপজেলার কালিরবাজার ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন নুরুল ইসলাম। টানা তিনবারের চেয়ারম্যান ছিলেন মো. সেকান্দার আলী। তবে এ বছর আওয়ামী লীগ তাকে মনোনয়ন দেয়নি। এতে বিদ্রোহী হিসেবে আনারস প্রতীকে নির্বাচনে অংশ নিচ্ছেন।