তিতাসে গণসংযোগে ব্যারিস্টার নাঈম

 

হোসাইন মোহাম্মদ দিদার (দাউদকান্দি):
নির্বাচন কমিশন কর্তৃক কুমিল্লা-১ আসনকে দাউদকান্দি -মেঘনা’ র পরিবর্তে দাউদকান্দি -তিতাস ঘোষণার পর প্রথবারের মত গতকাল গণসংযোগ করলেন( কুমিল্লা -১) দাউদকান্দি -তিতাস আসনের বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বর্ষীয়ান রাজনীতিবিদ মরহুম হাসান জামিল সাত্তারের পুত্র কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সম্পাদক মন্ডলীর অন্যতম সদস্য ব্যারিস্টার নাঈম হাসান।
গণসংযোগকে কেন্দ্র করে তিতাসে এক উৎসবের আমেজ বিরাজ করে।সাধারণ জনগণ ও নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে বরণ করে নেন।
দিনব্যাপী গণসংযোগকালে ব্যারিস্টার নাঈম হাসান তিতাস উপজেলার দড়িকান্দি এলাকায় পথসভায় বক্তব্য রাখেন, পরে করিকান্দি ইউনিয়নের করিকান্দি বাজারে গণসংযোগ করেন। এছাড়াও গাজীপুর,বাতাকান্দি বাজার ও আসমানিয়া বাজারে গণসংযোগ ও পথসভায় বক্তব্যে রাখেন।
দিনব্যাপী এ পথসভা ও গণসংযোগ কালে প্রধান অতিথি হিসেবে তিনি বক্তব্যে রাখেন।
প্রধান অতিথির বক্তব্যে ব্যারিস্টার নাঈম হাসান জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের বার্তা তুলে ধরেন। পাশাপাশি তার পারিবারিক ও রাজনৈতিক ইতিহাসের কথাও জানান তিনি। নির্বাচন কমিশন আবার তিতাসকে দাউদকান্দির সাথে একত্রিত করায় এখন ঐক্যবদ্ধ আওয়ামী লীগ আরো সুসংঘটিতভাবে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে কাজ করবে বলে আশা প্রকাশ করেন তিনি। বাবার স্বপ্ন পূরণে তিতাসবাসীকে একত্রিত হয়ে তার পাশে থাকার আহবান জানান। তিনি বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য আগামী জাতীয় সংসদ নির্বাচনে ও নৌকার মনোনীত প্রার্থীর পক্ষে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।
দলীয় মনোনয়নের ব্যাপারে আশাবাদী এ তরুণ নেতা বলেন,আমার রাজনৈতিক অতীত কার্যক্রম ও পারিবারিক কারণে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আশা করি দল আমাকে মনোনয়ন দিবে।দলীয় মনোনয়ন পেলে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী এ নেতা বলেন,বিজয়ী হতে পারলে কুমিল্লা -১আসনের উন্নয়নের গতিকে ত্বরান্বিত করবেন।বর্তমান সরকারের স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কাজ করার ও আশা ব্যাক্ত করেন।
এ সময় তিতাস উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন এর নেতৃবৃন্দ ও সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।