দ্রুত রেল সেবা চালু না করলে রেল পথ অবরোধের হুশিয়ারি

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া
রেলস্টেশন জাতীয় সম্পদ। যাদের উস্কানিতে জাতীয় সম্পদ ক্ষতিগ্রস্ত হয়েছে, তাদের সম্পদ বাজেয়াপ্ত করে বিক্রয়লব্ধ অর্থ দিয়ে ক্ষতিগ্রস্থ জাতীয় সম্পদ সংস্কার করো হোক। হেফাজতের তাণ্ডবে ক্ষতিগ্রস্থ ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনের রেল সেবা দ্রুত চালুর দাবীতে ওয়ার্কার্স পার্টি আয়োজিত মানববন্ধনে এসব দাবী জানানোসহ দ্রুত রেল সেবা চালু না করলে দেয়া হয় রেল পথ অবরোধের হুশিয়ারি।
মঙ্গলবার (৮ জুন) সকাল সাড়ে ১১টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সামনে জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি কমরেড অ্যাডভোকেট কাজী মাসুদ আহমেদের সভাপতিত্বে ও জেলা ছাত্র মৈত্রীর সভাপতি ফাহিম মুনতাসিরেরর সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক কমরেড আবু সাঈদ খান, জেলা জাতীয় শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক ও ওয়ার্কার্স পার্টির সম্পাদক মন্ডলীর সদস্য কমরেড নজরুল ইসলাম, জেলা যুব মৈত্রীর আহবায়ক কমরেড অ্যাডভোকেট মো. নাসির মিয়া, সদস্য সচিব কমরেড ফরহাদুল ইসলাম পারভেজ, যুব মৈত্রী নেতা শরীফ আহমেদ খান, রিকশা শ্রমিক ইউনিয়নের সভাপতি কমরেড সামসুল আলম, সাধারণ সম্পাদক ফিরোজ পাটোয়ারী, জেলা ছাত্র মৈত্রীর সাধারণ সম্পাদক সানিউর রহমান, কার্যকরী সদস্য মুহুয়ী শারদ প্রমুখ। 
মানববন্ধনে বক্তারা জেলা হেফাজতের সভাপতি মাওলানা সাজিদুর রহমান, সাধারণ সম্পাদক মুফতি মোবারক উল্লাহ সহ শীর্ষ হেফাজত নেতাদের গ্রেপ্তার করে তাদের সম্পত্তি বাজেয়াপ্ত করে বিক্রয়লব্ধ অর্থ দিয়ে ক্ষতিগ্রস্ত জাতীয় সম্পদ সংস্কার এবং একই সাথে আপীল বিভাগের বিচারপতির নেতৃত্বে তদন্ত কমিটি গঠন করে পুলিশ সুপারের ভূমিকাসহ ব্রাহ্মণবাড়িয়া তাণ্ডবের সকল বিষয় তদন্তপূৃর্বক প্রতিবেদন জনসম্মুখে প্রকাশের দাবী জানান।বক্তারা আরো বলেন, ইসলাম রক্ষা করবে স্বয়ং আল্লাহ্ নিজেই, কোনো মৌলবাদী ইসলামী দল নয়। অবিলম্বে আইন করে সকল ধর্মভিত্তিক রাজনীতি নিষিদ্ধ করতে হবে। যারা সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন উস্কানীমূলক বক্তব্য দিয়ে আইনশৃঙ্খলার অবনতি ঘটিয়ে ব্রাহ্মণবাড়িয়াকে মৃত্যুপরীতে পরিণত করেছে তাদেরকে দ্রুত আইনের আওতায় এনে বিচার করতে হবে এবং আগামী ২০ জুনের মধ্যো রেল সেবা চালু না করলে জেলার সর্বস্তরের জনগণকে নিয়ে রেল পথ অবরোধসহ কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবো।