নগরীতে ব্যবসায়ী হত্যা,  চারদিনেও গ্রেফতার হয়নি কাউন্সিলর আলমগীর

 

আমোদ রিপোর্টার ।।

 

কুমিল্লা নগরীতে প্রকাশ্যে শত শত মানুষের উপস্থিতিতে কাউন্সিলর ও তার ভাইদের হামলায় নিহত ব্যবসায়ী আক্তার হোসেন হত্যাকান্ডে জড়িত ২৩ নং ওয়ার্ডের কাউন্সিলর আলমগীর হোসেনসহ সাত আসামি চারদিনেও গ্রেফতার হয়নি। কাউন্সিলর আলমগীর হোসেন আত্মগোপনে থেকে নিহতের স্বজনদের হুমকি দিয়ে যাচ্ছেন বলে অভিযোগ উঠেছে। হুমকি দিচ্ছে, এই হত্যা মামলা তার কিছুই করতে পারবে না। টাকা পয়সা দিয়ে সব শেষ করে ফেলবে।

আরো পড়ুন>>>

কাউন্সিলর আলমগীরের ত্রাসের রাজত্ব

নিহতের স্বজনরা জানান,গত শুক্রবার জুম্মার নামাজ শেষে মসজিদ থেকে আক্তার হোসেনকে টেনেহিঁচড়ে বের করে কুপিয়ে হত্যা করে কাউন্সিলর আলমগীর হোসেনসহ তার ভাইয়েরা। এরপর অভিযান চালিয়ে পুলিশ তিনজনকে আটক করে। শনিবার আক্তার হোসেনের স্ত্রী রেখা বেগম কাউন্সিলর আলমগীরকে প্রধান আসামি করে ১০ নামে হত্যা মামলা দায়ের করেন কুমিল্লা সদর দক্ষিণ থানায়।

আক্তার হোসেনের ভাই মো. শাহজালাল আলাল জানান, আমার ভাইকে হত্যার পর কাউন্সিলর আলমগীর আত্মগোপনে থেকে আমাদেরকে হুমকি দিয়ে যাচ্ছে। সে বলে বেড়াচ্ছে, এই হত্যা মামলা তার কিছুই করতে পারবে না। টাকা পয়সা দিয়ে সব শেষ করে ফেলবে। সুযোগ ফেলে আবারও দেখিয়ে ছাড়বে।
তিনি জানান, পুলিশ তার তিন ভাইকে গ্রেফতার করেছে। আলমগীরসহ অন্যান্য আসামিদের গ্রেফতারের দাবি জানান।

সদর দক্ষিণ থানার ওসি নজরুল ইসলাম জানান, মামলায় তিন আসামিকে কারাগারে পাঠানো হয়েছে। কাউন্সিলর আলমগীরসহ বাকি আসামিরা পালাতক রয়েছে। আসামিদের গ্রেফতার করতে কুমিল্লার মহানগর, আদর্শ সদর, সদর দক্ষিণ, বরুড়া ও ক্যান্টেনমেন্টসহ আশপাশের এলাকাগুলো অভিযান চালানো হয়েছে। মোবাইল ট্র্যাকিং অব্যাহত রয়েছে। আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য- নগরীর চাঙ্গিনী এলাকায় জমি ও রাজনৈতিক বিরোধে ব্যবসায়ী আক্তারকে হত্যা করা হয়। শুক্রবার জুমার নামাজের পরে কয়েক শ’ লোকের সামনে মসজিদ থেকে টেনে হিঁচড়ে বের করে আক্তারকে কুপিয়ে হত্যা করা হয় বলে নিহতের পরিবারের সদস্যরা দাবি করেন।

খুন হয়ে যাওয়ার আতংকে কুমিল্লা সিটি কাউন্সিলর!