নতুন নেতৃত্বে কুমিল্লা সনাক, সভাপতি শেফালী

 

ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি)’র অনুপ্রেরণায় গঠিত সচেতন নাগরিক কমিটি (সনাক), কুমিল্লার নতুন নেতৃত্ব নির্বাচিত হয়েছে। গত ২৮ জুলাই ২০২১ তারিখে সচেতন নাগরিক কমিটি (সনাক), কুমিল্লা সভাপতি বদরুল হুদা জেনু এর সভাপতিত্বে অনুষ্ঠিত ভার্চুয়াল সভায় সর্বসম্মতিক্রমে আগামী এক বছরের জন্য নতুন কমিটির সভাপতি কুমিল্লার সামাজিক ও সাংস্কৃতিক অঙ্গণের পরিচিত মুখ বিশিষ্ট নারী অধিকার কর্মী রোকেয়া বেগম শেফালী এবং সহ-সভাপতি উন্নয়ন সংগঠক ও নারী অধিকার কর্মী আইরিন মুক্তা অধিকারী, বিশিষ্ট শিক্ষাবিদ ও সাংস্কৃতিক সংগঠক অধ্যাপক নিখিল চন্দ্র রায় নির্বাচিত হয়েছেন।

 

আগামী ১ আগষ্ট ২০২১ থেকে কমিটির নতুন মেয়াদের কার্যকাল শুরু হবে। এক বিবৃতিতে নব নির্বাচিত সভাপতি রোকেয়া বেগম শেফালী, দুর্নীতি উন্নয়ন ও সুশাসন প্রতিষ্ঠার ক্ষেত্রে অন্যতম প্রধান অন্তরায় হিসেবে উল্লেখ করে সুশাসনের চাহিদা সৃষ্টিতে সকলের সহযোগিতায় দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলকে এগিয়ে নেয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

 

বর্তমানে ১৫ সদস্য বিশিষ্ট সনাক এর অন্যান্য সদস্যবৃন্দ হলেন বদরুল হুদা জেনু, আলহাজ¦ শাহ মো: আলমগীর খান, অধ্যক্ষ মমিনুল হক চৌধুরী, অ্যাডভোকেট শামীমা আক্তার জাহান, অধ্যাপক দীপক কুমার ভদ্র, মাসুক আলতাফ চৌধুরী, দিলনাঁশি মোহসেন, ইয়াছমীন রীমা, ডা: মৃনাল কান্তি ঢালী, ডা. গোলাম শাহ্ জাহান, মোহাম্মদ আনিছুর রহমান আখন্দ ও অধ্যক্ষ কবির আহমেদ।

 

–সংবাদ বিজ্ঞপ্তি।।