নবীনগরে ঈদে মিলাদুন্নবী উৎযাপন উপলক্ষে  খাদ্য সামগ্রী বিতরণ

 

মোহাম্মাদ হেদায়েতউল্লাহ্ ,নবীনগর , ব্রাহ্মণবাড়িয়া ।।
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বিটঘর ইউনিয়ন টিয়ারা গ্রামের হাজী মোঃ ফুল মিয়া ফাউন্ডেশনের  উদ্যোগে টিয়ারা গ্রামের অসহায় ও হতদরিদ্র  ৩ শতাধিক পরিবারকে বিশ্ব নবী হযরত মুহাম্মদ (সঃ) এর জন্মদিন পবিত্র ঈদে মিলাদুন্নবী উৎযাপন উপলক্ষে  রবিকর দুপুরে টিয়ারা বাজারে হাজী মোঃ ফুল মিয়া ফাউন্ডেশন কার্যলয়ে এই খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 
হাজী মোঃ ফুল মিয়া ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মোঃ আতিকুর রহমান শিশুর পৃষ্টপোষকতায় ও টিয়ারা গ্রাম উন্নয়ন কমিটির সার্বিক সহযোগীতায় উক্ত অনুষ্ঠানে হাজী মোঃ ফুল মিয়ার সভাপতিত্ব ও টিয়ারা গ্রাম উন্নয়ন পরিষদের সাধারণ সম্পাদক মোঃ আমির খালেদ মাষ্টারের সঞ্চালনায় এতে প্রধান অতিতর বক্তব্য খাখেন বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী কবির হোসেন আহম্মদ।
তিনি তার প্রধান অতিতর বক্তব্যে বলেন প্রতিবছর বিশ্ব নবী হযরত মুহাম্মদ (সঃ) এর জন্মদিন পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে  বিটঘর ইউনিয়নের অসহায় ও হতদরিদ্র  পরিবারকে এইরকম ভাবে খাদ্য সামগ্রী দিতেপাড়েন ।
এছাড়া বিশেষ অতিতর বক্তব্য রাখেন টিয়ারা গ্রাম উন্নয়ন পরিষদের সভাপতি আলমগির হোসেন মাষ্টার , বিশিষ্ট ব্যবসায়ী আব্দুস ছালাম ,   দুবাই প্রবাসী মোঃ জামাল উদ্দিন ,   আবুল হোসেন , প্রমুখ।
বক্তব্যর শেষে  মিলাদ মাহফিল ও দোয়া  মোনাজাত করেন মাওলানা আলাউদ্দিন নূরী ।