নামাজ পড়ে বাইসাইকেল উপহার পেলো মুরাদনগরের শিশু জুয়েল

 

 

মমিন মোল্লা, মুরাদনগর।।
নিয়মিত পাঁচ ওয়াক্ত নামাজ পড়ায় কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার ১৪নং নবীপুর পূর্ব ইউনিয়নের নগরপাড় ৪নং ওর্য়াডের মৃত বজলুর রহমানের ছেলে হাজী মোঃ মনির সরকার কর্তৃক বাইসাইকেল উপহার দেওয়া হল।

জানাগেছে, মুরাদনগর উপজেলার হাজী মনির সরকার তার নিজ গ্রাম গকুলনগর দক্ষিণপাড়া জামে মসজিদে এই ঘোষণা দিয়েছিলেন যে, ১০ থেকে ১২ বছরের শিশুরা যদি নিয়মিত জামায়াতের সাথে পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করে তাহলে তাদেরকে একটি করে বাইসাইকেল উপহার দেওয়া হবে।

তার ঘোষণা অনুযায়ী হাজী মনির সরকার ০৫।১২।২০২১ ইং রোজ রবিবার গকুলনগর দক্ষিণপাড়া হিলফুল ফুজুল যুব সংগঠনের উদ্যোগে ১০ম বার্ষিক তাফসীরুল কোরআন মাহফিলের মাঠে মোঃ মোমেন সরকারের ছেলে মোঃ সায়মন সরকার (১০)কে বাইসাইকেল এবং মোঃ ভুট্টো মিয়ার ছেলে মোঃ জুয়েল(১০) কে ৩৫০০ টাকা নগদ অর্থ উপহার দেন তিনি।

এই সাইকেল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ বাচ্চু মিয়া সরকার, সহ-সভাপতি সাবেক মেম্বার মোঃ ফরিদ উদ্দিন আহমেদ, ১৪ নং নবীপুর পূর্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী আবুল খায়ের, কামাল ব্রিকসের সত্বাধিকারী মোঃ কামাল উদ্দিন সরকার, মাহফিলের প্রধান আলোচক আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মোফাসসিরে কোরআন আলহাজ্ব হযরত মাওলানা সাদিকুর রহমান আল-আযহারী,ঢাকা, হাজী মনির সরকার, মসজিদের ইমাম এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।