নিখোঁজের পাঁচ দিন পর মিললো অশীতিপর বৃদ্ধার মরদেহ 

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া 
অশীতিপর বৃদ্ধা ফুল বানু। নিজ বাড়ি থেকেই হন নিখোঁজ। অবশেষে পাঁচ দিন পর গ্রামের শেষ প্রান্তের হাওরের পানিতে ভাসমান অবস্থায় মিললো তার মরদেহ। ব্রাহ্মণবাড়িয়ার সরাইল থানা পুলিশ লাশ উদ্ধার করে পাঠিয়েছেন মর্গে।
বুধবার (২৬ আগস্ট) দুপুরে হাওরের পানিতে ভাসমান অবস্থায় উদ্ধারকৃত ফুল বানু (৮১) ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার অরুয়াইল ইউনিয়নের জয়ধরকান্দি গ্রামের প্রয়াত আলাবক্সের স্ত্রী। এ বিষয়ে নেয়া হচ্ছে আইনগত ব্যবস্থা।
নিহতের পরিবার, স্থানীয় এলাকাবাসী এবং পুলিশ সূত্রে জানা যায়, শনিবার সকালে নিজের বাড়ি থেকে নিখোঁজ হন অশীতিপর বৃদ্ধা ফুল বানু। খোঁজাখুঁজি করেও মিলছিলোনা তার কোনোই হদিস। এভাবেই কেটে যায় টানা পাঁচ দিন। অবশেষে বুধবার সকালে স্থানীয় লোকজন গ্রামের উত্তর দিকের পূর্ব পাশের হাওরের পানিতে এক নারীর মরদেহ ভাসতে দেখে চৌকিদারের মাধ্যমে পুলিশকে খবর দেয়। সরাইল থানা পুলিশ দুপুরে ঘটনাস্থলে পৌঁঁছে নিহতের মরদেহটি উদ্ধার করে। এসময় পরিবারের লোকজন মরদেহটি অশীতিপর বৃদ্ধাা ফুল বানুর বলে শনাক্ত করেন। সুরতহাল রিপোর্ট প্রস্তুতের পর মরদেহের ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
সরােহইল থানার পরিদর্শক (ওসি) এ.এম.এম নাজমুল আহমেদ বিষয়ের সত্যতা নিশ্চিত করে বলেন, ‘এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।’