নিজেদের প্রতিনিধি আব্দুস সবুরের বিজয়ে প্রকৌশলীদের উচ্ছ্বাস

উন্নয়নের মাধ্যমে সকল প্রতিবন্ধকতাকে ডিঙ্গিয়ে যাবো -ইঞ্জিনিয়ার সবুর
 প্রতিনিধি।।
ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ (আইইবি) সভাপতি ও আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর এমপি বলেছেন, নির্বাচনের আগে বলেছি ভোট বিপ্লবের মাধ্যমে সকল প্রতিকূলতার জবাব দেবো।

বিজয়ের পরে বক্তব্য হচ্ছে- উন্নয়নের মাধ্যমে সকল প্রতিবন্ধকতাকে ডিঙ্গিয়ে যাবো। চট্টগ্রামের প্রবেশদ্বার কুমিল্লার দাউদকান্দি-তিতাসকে বদলে দিতে হবে। এই প্রবেশদ্বারে যে ঢুকবে সে যেন স্মার্ট বাংলাদেশকেই দেখছে এমনটা অনুভব করে সে ব্যবস্থা করতে হবে। দাউদকান্দি-তিতাসকে এমনভাবে সাজাতে হবে যেন সবকিছু নতুন দেখা যায়। আমরা নির্বাচনের আগে কথা দিয়েছিলাম। আমরা আমাদের কমিটমেন্ট রাখবো।


রবিবার (১৪ জানুয়ারি) আইইবি কুমিল্লা কেন্দ্রের প্রকৌশলীদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। কুমিল্লা-১(দাউদকান্দি-তিতাস) আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর তিনি প্রকৌশলী ও সংবাদকর্মীদের সাথে এই মতবিনিময় করেন। এই সময় নিজেদের প্রতিনিধি হিসেবে ইঞ্জিনিয়ার আব্দুস সবুর বিজয় লাভ করায় প্রকৌশলীরা উচ্ছ্বাস প্রকাশ করেন। আইইবি কুমিল্লার সম্মানী সম্পাদক প্রকৌশলী মো. রহমত উল্লাহ কবীরের সঞ্চালনায় বক্তব্য রাখেন আইইবি কেন্দ্রীয় কমিটির সহকারী সম্মানী সাধারণ সম্পাদক প্রকৌশলী আবুল কালাম হাজারী, বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদ কুমিল্লার সভাপতি প্রকৌশলী আবুল বাশার, পানি উন্নয়ন বোর্ড কুমিল্লার তত্ত্বাবধায়ক প্রকৌশলী আব্দুল লতিফ।

এসময় উপস্থিত ছিলেন, বিদ্যুৎ উন্নয়ন বোর্ড কুমিল্লার প্রধান প্রকৌশলী তোফাজ্জল হোসেন প্রামাণিক, কুমিল্লা পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ প্রকৌশলী মো. লুৎফুর রহমান, এলজিইডির কুমিল্লার নির্বাহী প্রকৌশলী মীর্জা ইফতেখার আলী, গণপূর্ত কুমিল্লার নির্বাহী প্রকৌশলী মীর রাশেদুল করিম, আইইবি কুমিল্লা কেন্দ্রের ভাইস চেয়ারম্যান প্রকৌশলী মীর ফজলে রাব্বী ও প্রকৌশলী আবদুল মতিনসহ বিভিন্ন সংস্থা ও দফতরের প্রকৌশলীরা।