নৌকার মাঝি রাজাকার নৌকা যাবে পাকিস্তান!

 

আগামী ২৬ ডিসেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪র্থ ধাপে কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার ৮ টি ইউনিয়ন পরিষদের নিবাচন অনুষ্ঠিত হবে৷ এরই মধ্যে ব্রাহ্মণপাড়া উপজেলায় নিজের প্রার্থীকে জেতাতে বিতর্কিত বক্তব্য দিয়ে সমালোচিত হয়েছেন উপজেলা চেয়ারম্যান আবু জাহের। তার বক্তব্য বুধবার ফেসবুকে ভাইরাল হয়েছে।
সূত্রমতে, উপজেলার মালাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে উঠান বৈঠকে তিনি বিদ্রোহী প্রার্থীকে জেতাতে করণীয় বিষয়ে নেতাকর্মীদের পরামর্শ দেন। মঙ্গলবারের বৈঠকে আবু জাহের বলেন, চাঁদাবাজ ও অবৈধ টাকার কারণে আমাদের এমপি নৌকার মনোনয়ন দিতে পারেননি। আমরা প্রমাণ করে দিবো, নৌকার মাঝি খারাপ। নৌকার মাঝি রাজাকার, নৌকা যাবে পাকিস্তান। তাই আমি মনে করি, স্বতন্ত্র (আওয়ামী লীগের বিদ্রোহী) অ্যাডভোকেট জাহাঙ্গীরকে ভোট দিয়ে মালাপাড়াবাসী প্রমাণ করে দিবে আমরা ভদ্রলোককে জিতিয়েছি। তিনি আরও বলেন, একজন লোক যদি ১০টা করে ভোট দেন তাহলে ভোটের অভাব হবে না আশা করি।
এই বক্তেব্যর বিষয়ে ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর খান চৌধুরী বলেন, আমরা জানি মালাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মনোনয়ন পেয়েছেন একজন মুক্তিযোদ্ধার সন্তান৷ বর্তমান উপজেলা চেয়ারম্যান আবু জাহের তাকে নিয়ে যে বক্তব্য দিয়েছেন আমি তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই৷ আর নৌকা যাবে পাকিস্তান এর মাধ্যমে তিনি যে আওয়ামী লীগের বা নৌকার কেহ না তার প্রমাণ করেছেন৷ উপজেলা আওয়ামী লীগ তার সঠিক বিচার দাবি করছে৷