পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে চাচির মামলা

 

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লার চান্দিনায় ভয়-ভীতি প্রদর্শন করার অভিযোগে কুমিল্লার চান্দিনায় এক পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে মামলা করেছেন তার চাচি।
পুলিশে চাকুরির সুবাদে পরিবার ও এলাকায় প্রভাব বিস্তার করে নিরীহ মানুষের উপর অত্যাচার ও হুমকি দেওয়ার অভিযোগ এনে গত বুধবার কুমিল্লা নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি দায়ের করেন পুলিশ কর্মকর্তা মনিরুল ইসলামের চাচি মর্জিনা বেগম।
পুলিশের উপ-পরিদর্শক মনিরুল ইসলাম কুমিল্লার চান্দিনা উপজেলার মাধাইয়া ইউনিয়নের বড়কলাগাঁও গ্রামের বাচ্চু মিয়ার ছেলে। তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর থানায় কর্মরত ।

মর্জিনা বেগম জানান, ছয় মেয়ে ও নাবালক দুই ছেলে রেখে আমার স্বামী প্রায় ১৬ বছর আগে মৃত্যুবরণ করেন। স্বামীর মৃত্যুর পরপর স্বামীর সৎভাই বাচ্চু মিয়ার ছেলে মনির হোসেন আমার ও আমার পরিবারের উপর অন্যায় অত্যাচার করে চলছে। আমার জমি-জমা দখল করতে আমাকে বাড়ি ছাড়ার হুমকি দিয়ে চলছে। আমার উপার্জনক্ষম কোন সন্তান নেই। তার কবল থেকে রক্ষা পেতে আমি বুধবার বিজ্ঞ আদালতে ১০৭ ও ১১৭ ধারায় মামলা দায়ের করেছি।

এ ব্যাপারে পুলিশ কর্মকর্তা মো. মনিরুল ইসলাম জানান- যেখানে তারা আমার মামলার আসামি সেখানে তারা আমার বিরুদ্ধে মামলা করে কিভাবে ? তারা মামলা করলে সেগুলো মিথ্যা ও বানোয়াট।