প্রাইভেটকার চাপায় হত্যা, সেই লাইসেন্সবিহীন চালক কারাগারে

অফিস রিপোর্ট।
কুমিল্লা নগরীতে প্রাইভেটকারের ধাক্কায় রিক্সা যাত্রী রিপন চন্দ্র পাল (৪২) নিহতের ঘটনায় চালকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। ড্রাইভিং লাইসেন্স বিহীন চালক আরমান হোসেনকে (২২) আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। বুধবার বিষয়টি নিশ্চিত করেছেন কোতয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর।
নিহত রিপন চন্দ্র পালের স্ত্রী কৃষ্ণা পাল জানান, রিপন কুমিল্লা কেবল নেটওয়ার্কে ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। সোমবার বিকেলে জরুরি প্রয়োজনে ঘর থেকে বের হন। বিকেলে খবর পান তার স্বামী সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। কুমিল্লা হসপিটালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক রিপন পালকে মৃত ঘোষণা করেন। তাদের এক ছেলে এক মেয়ে রয়েছে। ছেলে কুমিল্লা কালেক্টরেট স্কুলে পঞ্চম শ্রেণীতে লেখাপড়া করে। মেয়ের বয়স ৪ বছর। বিকেলে মেয়ের জন্য একটি পুতুল কেনে রিপন বাসা ফিরছিলেন। তবে মেয়ের হাতে পুতুলটি তুলে দিতে পারেননি। সিসিটিভির ফুটেজে দেখা যায় প্রাইভেটকারের ধাক্কায় পুতুলটি ছিটকে পড়ে হাত থেকে। প্রাইভেটকারের চাকায় থেতলে যায় রিপনের মুখমন্ডল।
নিহত রিপনের ভাই প্রফুল্ল চন্দ্র পাল বলেন, সোমবার বিকেলে ঘটনার পর আমরা রাতে কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করি। চালকের গ্রামের বাড়ি জেলার মুরাদনগরে। আরমান থাকতো নগরীর বাদুরতলা আজাদ মটর্সে। তার কোন ড্রাইভিং লাইসেন্স ছিলো না।
কোতয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর জানান, চালক আরমানকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করেছি। তার ড্রাইভিং লাইন্সেস নেই।
উল্লেখ্য-সোমবার বিকেলে নগরীর ধর্মসাগর পূর্ব পাড়ে প্রাইভেট কারের চাপায় মারা যান রিক্সা যাত্রী রিপন চন্দ্র পাল।