প্রার্থী নিয়ে চান্দিনায় উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা

 

অফিস রিপোর্টার।।

কুমিল্লা-৭ (চান্দিনা) আসনের উপ-নির্বাচনে সাবেক ডেপুটি স্পিকার প্রয়াত অধ্যাপক মো. আলী আশরাফ এম.পি’র ছেলে চান্দিনা উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. মুনতাকিম আশরাফ টিটুকেই আওয়ামী লীগের একক প্রার্থী হিসেবে চূড়ান্ত করেছে উপজেলা আওয়ামী লীগ।

তিনি এফবিসিসিআই‘র সাবেক সিনিয়র সহ-সভাপতি ও বর্তমানে পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়া তিনি কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সদস্য।

শনিবার বিকেলে চান্দিনা মহিলা ডিগ্রি কলেজ মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় একক প্রার্থী হিসেবে তার নাম চূড়ান্ত করে আওয়ামী লীগ নেতৃবৃন্দ। দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কেন্দ্রীয় আওয়ামী লীগ এর নিকট দলীয় প্যাডে ওই একক প্রার্থীর নাম পাঠাচ্ছে উপজেলা আওয়ামী লীগ। এতে স্বাক্ষর করেছেন উপজেলা আওয়ামী লীগ সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা তপন বক্সী এবং উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মহিউদ্দিন আহমেদ আলম।

বিষয়টি নিশ্চিত করে চান্দিনা উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মহিউদ্দিন আহমেদ আলম বলেন- বর্ধিত সভায় উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি আলাউদ্দিন আল আজাদ মমতাজ চান্দিনা উপজেলা আওয়ামী লীগের একক প্রার্থী হিসেবে উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. মুনতাকিম আশরাফ টিটু’র নাম প্রস্তাব করেন। সভায় উপস্থিত ১৩টি ইউনিয়ন ও ১টি পৌরসভা ইউনিট আওয়ামীলীগ, ওয়ার্ড আওয়ামীলীগ এবং উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ এতে সম্মতি জ্ঞাপন করেন।

এর আগে উল্লেখ্য- বিকেলে এই আসনে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। আগামী ৭ অক্টোবর এই আসনে ইলেকট্রনিক ভোটিং মেশিনে ভোট গ্রহণের কথা রয়েছে।