বন্যার্তদের দেখে ফেরার পথে পরিবারের ৩জনসহ নিহত ৪

 

মাইক্রোবাসের পেছনে বাসের ধাক্কা

প্রতিনিধি ।।
বন্যার্তদের দেখে ফেরার পথে মাইক্রোবাসের পেছনে বাসের ধাক্কায় এক পরিবারের ৩জনসহ ৪জন নিহত হয়েছেন। আহত হোসেন ৫ জন। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার নানকরা এলাকায় শুক্রবার সকালে এই ঘটনা ঘটে। নিহতরা হচ্ছেন ফেনী সদরের মোটবী ইউনিয়নের দক্ষিণ লক্ষীপুর গ্রামের মামুন (৫০). তার শাশুড়ি মাজেদা বেগম (৭০), ছেলে সাইমান (৫ মাস) ও মাইক্রো চালক ফেনী সদরের মাস্টার পাড়ার হাসান হাজারীর ছেলে আলাউদ্দিন হাজারী (২৭)। তথ্যটি নিশ্চিত করেছেন মিয়াবাজার হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) রইস উদ্দিন।
নিহত মামুনের ভাই হানিফ জানান, তার ভাই মামুন বন্যা কবলিত নিজ বাড়ির লোকজনদের দেখতে দুই দিন আগে ফেনীতে আসেন। মামুন ঢাকা একটি হসপিটালে চাকরি করেন। তিনি আজ সকালে স্ত্রী সন্তান ও শাশুড়িকে নিয়ে মাইক্রোবাসযোগে ফেনী থেকে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হন। কিছুক্ষণ পরে শুনি তাদের গাড়ি চৌদ্দগ্রামে দুর্ঘটনার শিকার হয়।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, মহাসড়কের নানকরা এলাকায় শুক্রবার সকাল ৬টায় ঢাকামুখী লেনে একটি মাইক্রোবাস ( ঢাকা মেট্টো চ-১৩-৩৬৬২) সামনে একটা ট্রাক দাঁড়ানো থাকায় গতি কমিয়ে দেয়। এসময় পিছনে দ্রুত গতিতে থাকা স্টার লাইন পরিবহনের যাত্রীবাহী একটি বাস মাইক্রোবাসের পেছনে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসটি মহাসড়ক থেকে নিচে ছিটকে পড়ে যায়। মাইক্রোবাস চালক ও শিশুসহ চারজন ঘটনাস্থলে নিহত হন। নিহতরা সকলে মাইক্রোবাসের যাত্রী। এসময় মাইক্রোবাসে থাকা মামুনের স্ত্রীসহ আরও কয়কজন আহত হয়েছেন।
মিয়াবাজার হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) রইস উদ্দিন জানান,মিয়াবাজার হাইওয়ে থানার পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা স্থানীয়দের সাথে নিয়ে আহত ও নিহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন। পুলিশ দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।