বন্যার্তদের পাশে থাকবে বিএনপি: সালাউদ্দিন টুকু

 

আল-আমিন কিবরিয়া ।।

কুমিল্লায় বানভাসিদের ত্রাণ সহযোগিতা করতে এসে বিএনপির প্রচার সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের নির্দেশে আমরা বানভাসিদের পাশে দাঁড়িয়েছি। বন্যাকবলিতরা স্বাভাবিক জীবনে ফেরার আগ পর্যন্ত বিএনপি ও এর অঙ্গ সংগঠনের সকল নেতাকর্মী তাদের পাশে থাকবে।

বৃহস্পতিবার দুপুরে জেলার দেবিদ্বার উপজেলার ফতেহাবাদ ইউনিয়নসহ উপজেলার কয়েকটি বন্যাকবলিত এলাকা ও আশ্রয় কেন্দ্র ঘুরে এ কথা বলেন তিনি।

সুলতান সালাউদ্দিন টুকু আরো বলেন, বন্যার কারণে আমাদের প্রতিষ্ঠাবার্ষিকী ১ সেপ্টেম্বর থেকে যে ছয় দিনের বড় কর্মসূচি নেয়া হয়েছিল স্থায়ী কমিটির সভায় সিদ্ধান্ত হয়েছে যে, প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি একেবারে কমিয়ে আনার। সেখানে যে অর্থ ব্যয় হওয়ার কথা ছিলো সেই অর্থ আমরা আমাদের দলের ত্রাণ তহবিলে মাধ্যমে দুর্গত মানুষের সহযোগিতা করব।

এ সময় উপস্থিত ছিলেন, ১২ দলীয় জোট সমন্বয়ক ও বাংলাদেশ জাতীয় দলের চেয়ারম্যান সৈয়দ এহসানুল হুদা, বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক হাজী মোস্তাক মিয়া ও সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ পারভেজ রেজা কানন, কুমিল্লা উত্তর জেলা বিএনপি আহবায়ক আক্তারুজ্জামান সরকার ও সদস্য সচিব এএসএম তারেক মুন্সি, কুমিল্লা উত্তর জেলা যুবদলের সাধারণ সম্পাদক রেজাউল করিম ভিপি শাহিন, দেবিদ্বার উপজেলা বিএনপির আহবায়ক গিয়াস উদ্দিন, সদস্য সচিব কাজী মাসুদ হাসান ও কুমিল্লা উত্তর জেলা ছাত্রদলের সদস্য সচিব তামিম প্রমুখ।