বরুড়ার আ’লীগ নেতা মোখলেছুর রহমান আর নেই

আবদুল্লাহ আল মারুফ।।
বরুড়ার বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা, বরুড়া উপজেলা ছাত্রলীগ যুগ্ম আহবায়ক  ও লক্ষীপুর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মো. আব্দুর রাজ্জাক এর বাবা মোখলেছুর রহমান আর নেই। ৭ মার্চ (রবিবার) বার্ধক্য জনিত কারনে মারা যান তিনি। মৃত্যু কালে তার বয়স ছিল ৬৬ বছর। মোখলেছুর রহমান  ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। মৃত্যু কালে তিনি ছেলে-সন্তান, নাতি-নাতনিসহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন।
লক্ষীপুর ইউনিয়ন যুবলীগ সভাপতি আমির হোসেন তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান মোখলেছুর রহমান বরুড়া উপজেলা আওয়ামী লীগের সক্রিয় কর্মী ছিলেন। এবং লক্ষীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন।
স্থানীয় সুত্রে জানা যায়, নিহত আওয়ামী নেতা মোখলেছুর রহমানের জানাজা রাত ১০ টায় নিজ বাড়িতেই অনুষ্ঠিত হয়েছে।
জানাজায় উপস্থিত আছেন লক্ষিপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আবুল হাসেম, সহ সভাপতি- ইকবাল মাহমুদ, সাধারণ সম্পাদক রহমত উল্লাহ, যুবলীগ সভাপতি মোঃ আমির হোসাইন, সাধারণ সম্পাদক ফারুক হোসেন মিয়াজী, উপজেলা ছাত্রলীগ আহবায়ক নাজমুল হোসেন মজুমদার, যুগ্ম আহবায়ক লিপন খন্দকার, ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম,মাস্টার জাকির হোসেন, বীর মুক্তিযোদ্ধা আবদুস সাত্তার, আমির হোসেন মেম্বার, রুহুল আমিন মেম্বার, আউয়াল মেম্বার, আবুর হোসেন মজুমদার, ইউনিয়ন শ্রমিকলীগ সভাপতি আলী আজগর মানিক, স্বেচ্চাসেবক লীগ সভাপতি কামাল হোসেন, জাহাঙ্গীর আলম মেম্বার, ফরিদ উদ্দিন মিয়াজীসহ এলাকার সর্বস্তরের জনগণ। 
বর্ষীয়ান এই আওয়ামী নেতার মৃত্যুতে গভীর শোক ও তার পরিবারের প্রতি সমবেদনা জানান বরুড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি নাছিমুল আলম চৌধুরী নজরুল, বরুড়া উপজেলা সাধারণ সম্পাদক নাছির উদ্দীন লিংকন ও উপজেলা ছাত্রলীগ আহবায়ক নাজমুল হোসেন মজুমদার। এছাড়াও শোক ও সমবেদনা জ্ঞাপন করেন  লক্ষীপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।