‘বিএনপি -জামায়াত জোট দেশ বিরোধী নানা ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে’

চান্দিনা উপজেলা আওয়ামী লীগের শান্তি মিছিল
প্রতিনিধি।।
কুমিল্লার চান্দিনা উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে শান্তি মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। রবিবার বিকেলে উপজেলা সদরের হাজী সাহেবের মোড়ে বঙ্গবন্ধুর ম্যুরাল চত্বর থেকে শান্তি মিছিলটি শুরু হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে মোকামবাড়ী শাহী ঈদগাহ্ মাঠে গিয়ে শেষ হয়। সেখানে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে বক্তৃতা করেন- উপজেলা আওয়ামী লীগ সভাপতি মুনতাকিম আশরাফ টিটু, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মহিউদ্দিন আহমেদ আলম, যুগ্ম-সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান দুলু মাস্টার। এর আগে হাজী সাহেবের মোড়ে বক্তৃতা করেন- উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি মো. দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. নূরুল ইসলাম তুহিন, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক উপাধ্যক্ষ কামরুজ্জামান ও কেরনখাল ইউপি আওয়ামী লীগ সভাপতি সাবেক চেয়ারম্যান হারুন অর রশিদ।
সভাপতি মুনতাকিম আশরাফ টিটু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন উন্নয়ন-অগ্রগতির সকল সূচকে এগিয়ে যাচ্ছে তখন বিএনপি -জামায়াত জোট দেশ বিরোধী নানা ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে, তাই এসব অপতৎপরতা বিরুদ্ধে ঐক্যবদ্ধ থাকার জন্য তিনি আহবান জানান।
শান্তি মিছিলে উপস্থিত ছিলেন- চান্দিনা উপজেলা আওয়ামী লীগ সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তপন বক্সী, সহ-সভাপতি আলাউদ্দিন আল আজাদ মমতাজ, মুক্তিযোদ্ধা অধ্যক্ষ নির্মল দাস, যুগ্ম-সাধারণ সম্পাদক অধ্যাপক হেদায়েত উল্লাহ্, সাংগঠনিক সম্পাদক অধ্যাপক এনায়েত উল্লাহ্ ভূইয়া, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক এবি সিদ্দিক, শ্রম বিষয়ক সম্পাদক কাউন্সিলর আবদুর রব, সদস্য ও চান্দিনা পৌরসভার মেয়র শওকত হোসেন ভূইয়া, মহিলা বিষয়ক সম্পাদিকা ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সাফিয়া আক্তার, উপজেলা যুবলীগ আহবায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মো. জহিরুল ইসলাম মুন্সী, পৌর আওয়ামীলীগ সভাপতি মো. আবদুল জলিল প্রমুখ।