শ্যালিকা নিয়ে দুলাভাই উধাও

প্রতিনিধি।
কুমিল্লার নাঙ্গলকোটে বউ এবং ১৫ মাস বয়সী ছেলে সন্তান রেখে শ্যালিকাকে নিয়ে দুলাভাই উধাও হওয়ার ঘটনা ঘটেছে। উপজেলা দৌলখাড় ইউনিয়নের ভোলাকোট গ্রামে ঘটনাটি ঘটে। জানা যায়, মৌকরা ইউনিয়নের বিষ্ণপুর গ্রামের নারীকে বিয়ে করেন ভোলাকোট গ্রামের মমিন মিয়ার ছেলে বশির আহমেদ(২৩)। তাদের সংসারে ১৫ মাস বয়সী এক পুত্র সন্তান রয়েছে। স্ত্রী ও সন্তানকে শ্বশুর বাড়ি বিষ্ণপুর গ্রামে রেখে চলতি বছর ৮ ফেব্রুয়ারি দুলাভাই তার ১৭ বছর বয়সী শালিকে নিয়ে উধাও হয়ে যায়। একপর্যায়ে তার স্ত্রী ও শ্বশুর জানতে পারেন, দুলাভাই তাকে নিয়ে পালিয়ে গেছে। তার সাথে সংসার করছে।
শনিবার রাতে নাঙ্গলকোট থানায় মেয়েটির বাবা বাদী হয়ে ধর্ষণ মামলা দায়ের করেন। পুলিশ মামলার আসামি বশির আহমেদকে ভোলাকোট গ্রাম থেকে আটক করে। বশিরের স্ত্রী বলেন, তার স্বামী তার ছোট বোনকে নিয়ে অনৈতিক কর্মকা- করেছে। তিনি স্বামী বশিরের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা নাঙ্গলকোট থানার উপ-পরিদর্শক পলাশ বলেন, এ ব্যাপারে শ্বশুর বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। মামলার আসামি বশির আহমদকে তার বাড়ি থেকে আটক করে রোববার কুমিল্লা আদালতে প্রেরণ করেছি। তার শ্যালিকাকে ডাক্তারি পরীক্ষার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।