গণউদ্যোগ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের কৃতি ছাত্রী সংবর্ধনা

প্রতিনিধি:
লাকসাম উপজেলার গণউদ্যোগ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজে গত ২ মার্চ কৃতি ছাত্রী সংবর্ধনা অনুষ্ঠান প্রতিষ্ঠাতা সদস্য সাবেক চেয়ারম্যান গোলাম রাব্বানী মজুমদারের সভাপতিত্বে কলেজ অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন আমেরিকা প্রবাসী শিক্ষানুরাগী ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব মোঃ সাফায়েত উল্লাহ মজুমদার। বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট লেখক ও উপন্যাসিক কুলছুম আক্তার সীমু।
প্রতিষ্ঠানের অধ্যক্ষ রণজিৎ চন্দ্র দাস স্বাগত বক্তব্য রাখেন।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন- আমরা শুধু শিক্ষিত হলে হবে না, আমাদের হতে হবে সু-শিক্ষিত। যে শিক্ষা দ্বারা শুধু বাংলাদেশ নয় বরং বিশ^কে জয় করতে পারি। তিনি আরো বলেন, আমি অনেক কষ্টে লেখাপড়া করেছি। বর্তমানে শিক্ষার যে সুযোগ সুবিধা রয়েছে তা আমরা পাইনি, কিন্তু ভালো লেখাপড়া করেছি। বিশেষ অতিথি তার বক্তব্যে বলেন- মানুষ জন্মিলে শুধু মানুষ হয় না, মানুষ হতে হলে লেখাপড়া শিষ্ঠাচার ও সু-শৃঙ্খল চিন্তাধারার মানুষ হতে হবে।
সভাপতি তার বক্তব্যে বলেন- আমি ছাত্রজীবন থেকে রাজনীতি করেছি, জনপ্রতিনিধি হয়েছি কিন্তু আমি স্বার্থক এই জায়গায় যে, আমার মত ছোট মানুষ গণউদ্যোগ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের মতো একটি প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা সদস্য হতে পেরেছি। অনুষ্ঠান শেষে কৃতি ছাত্রীদের মাঝে ক্রেস্ট ও সনদ বিতরণ করা হয়। এছাড়াও অতিথিদেরকে প্রতিষ্ঠানের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। এসময় আরো উপস্থিত ছিলেন উক্ত প্রতিষ্ঠানের সাবেক প্রধান শিক্ষক মোহাম্মদ উল্লাহ মজুমদার, সাংবাদিক শহীদুল ইসলাম শাহীনসহ সকল শিক্ষক, ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ।