বিয়ের অনুষ্ঠানে যাওয়ার পথে ট্রাক চাপায় প্রাণ গেল স্কুল শিক্ষিকা দাদী ও নাতির

প্রতিনিধি।।
কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের কুমিল্লার দেবিদ্বারে ট্রাক চাপায় স্কুল শিক্ষিকা দাদী ও নাতি নিহত ও ৪ জন আহত হয়েছে। আহত নিহতদের মধ্যে সিএনজি চালক ছাড়া বাকী ৫ জন একই পরিবারের। ওরা সবাই দেবিদ্বার পৌর এলাকার বারেরা গ্রামের নিজাম উদ্দিন ফকির বাড়ির অধিবাসী। নিহতরা হলেন,  দেবিদ্বার পৌর এলাকার বারেরা গ্রামের বজলুর রহমানের স্ত্রী  এবং উপজেলার ধামতী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা হাজেরা বেগম (৫০) ও তার নাতি আবির(৫)।
স্থানীয়রা জানান, শুক্রবার একই পরিবারের ৫জন সিএনজি অটোরিকশা যোগে উপজেলার বড়শালঘর গ্রামে একটি বিয়ের অনুষ্ঠানে যাওয়ার পথে দেবিদ্বার পৌর এলাকার সাইলচর এলাকায় পেছন থেকে আসা একটি ট্রাকের চাপায় চালক ও ৫যাত্রী আহত হন। আহত ৬ জনকে উদ্ধার করে প্রথমে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর শিক্ষিকা হাজেরা বেগম ও তার নাতি আবিরের মৃত্যু হয়।
আহতরা হলেন নিহত হাজেরা বেগমের স্বামী বজলুর রহমান (৬৫), মেয়ে মনিরা আক্তার (১৪) , নাতি আশিক (৭) ও সিএনজি অটোরিকশা চালক দেবিদ্বার পৌর এলাকার উত্তর ভিংলাবাড়ি গ্রামের আব্দুল আলীমের পুত্র শান্ত (২০)। আশংকাজনক অবস্থায় শুক্রবার বিকেলে বজলুর রহমানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
এ ব্যপারে মীরপুর হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ মোঃ কামাল উদ্দিন জানান, দুমড়ে মুচড়ে যাওয়া সিএনজি অটোরিকশা  ও ঢাকা-মেট্রো-ট-১৬৫৫১৮ নং এর ট্রাকটি হেফাজতে নিয়ে আসা হয়েছে।