বুড়িচংয়ে আব্দুল মতিন খসরু এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল 

এন.সি জুয়েল 
বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য  ও কুমিল্লা -৫ আসনের মাননীয় সংসদ সদস্য  এডভোকেট আব্দুল মতিন খসরু এমপি’র  রোগমুক্তি কামনায় মিলাদ  ও দোয়া  মাহফিল  অনুষ্ঠিত  হয়েছে। 
শুক্রবার (৯ এপ্রিল)  বিকালে কুমিল্লার বুড়িচংয়ের ৯ নং ভারেল্লা দক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে রামপুর উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এই দোয়া অনুষ্ঠিত  হয়।
এরপর মহান আল্লাহর দরবারে এডভোকেট আব্দুল মতিন খসরু এমপি সহ সমগ্র বিশ্বকে করোনা ভাইরাস থেকে রক্ষা করার জন্য দোয়া করা হয়।
দোয়া পরিচালনা করেন  মাওলানা  আবদুল হান্নান হাসেমী।এসময় উপস্থিত ছিলেন  ভারেল্লা দক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগের  সভাপতি  শাহাজাদা আহাম্মেদ রনি, সহ-সভাপতি মফিজুল ইসলাম,সাধারণ সম্পাদক  নাসির উদ্দিন ভূইয়া,যুগ্ম – সাধারণ সম্পাদক  আবদুল  মান্নান মেম্বার, আইন বিষয়ক সম্পাদক আবদুল্লাহ  আল হাসান,ধর্ম বিষয়ক সম্পাদক  এ টি এম সালেহ, যুবলীগ নেতা  অহিদুর রহমান অকি, শরীফ আহমেদ, এড.ফরহাদ হোসেন, মামুন, আক্তার হোসেন, মনির হোসেন সহ ইউনিয়ন আওয়ামীলীগ , যুবলীগ, ছাত্রলীগ  ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।৯ নং ভারেল্লা দক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন এই দোয়া মাহফিলের আয়োজন করেন।
এছাড়াও বাংলাদেশ আওয়ামী লীগ বুড়িচং উপজেলা শাখার অন্তর্গত বিভিন্ন  মসজিদে বাদ জুম্মা এডভোকেট আব্দুল মতিন খসরু এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।