‘বৈষম্যহীন সমাজ ব্যবস্থার কাজ করবে জামায়াত’

 

প্রতিনিধি ||
গণমাধ্যমে কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন কুমিল্লার দেবিদ্বার উপজেলা জামায়াতে ইসলামী। শনিবার দেবিদ্বার উপজেলা সদরের একটি রেস্তোরাঁয় এ মতবিনিময় অনুষ্ঠিত হয়। এতে বিভিন্ন প্রিন্ট মিডিয়া সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
এ সময় বক্তব্য রাখেন, কুমিল্লা উত্তর জেলা জামায়াতে ইসলামীর সেক্রেটারি ও দেবিদ্বার উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সাইফুল ইসলাম শহীদ, দেবিদ্বার উপজেলা জামায়াতে ইসলামীর আমীর মোহাম্মদ শহিদুল ইসলাম, নায়েব আমির গোলাম মুস্তফা সরকার, সেক্রেটারি রুহুল আমিন খান, দেবিদ্বার পৌর জামায়াতে ইসলামীর আমীর ফেরদৌস আহামেদ, সেক্রেটারি ক্বারি ওয়ালী উল্লাহ সরকার ও কুমিল্লা উত্তর জেলা ইসলামি ছাত্রশিবিরের সেক্রেটারি সানাউল্লাহ রাসেল প্রমুখ।
সাইফুল ইসলাম শহীদ বলেন, দীর্ঘ ১৫ বছর আমরা নির্যাতিত। গণমাধ্যম ও সাধারণ জনের বাকস্বাধীনতা কেড়ে নিয়েছে ফ্যাসিস্ট সরকার। এ ফ্যাসিবাদীদের হাত থেকে আমাদের মুক্ত করেছে ছাত্র-জনতা৷ বহু তাজা রক্তে বিনিময় আমার এখন মুক্ত। ছাত্র-জনতার গণঅভ্যুত্থানের মধ্যমে এ বিজয় বিফল হতে দেওয়া যাবে না। গত ৫ আগস্ট ছাত্র-জনতার আন্দোলনে শেখ হাসিনা সরকারের পতনের পর দেশের সাধারণ মানুষ বৈষম্যহীন এক নতুন বাংলাদেশের স্বপ্ন দেখছে। জামায়াতে ইসলামী এই বৈষম্যহীন সমাজ ব্যবস্থার জন্য কাজ করে যাবে।