ব্রাহ্মণপাড়ায় দশদিন পর যুবকের মাথা উদ্ধার

 

আমোদ রিপোর্ট

কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার টাটেরা গ্রামে একটি পুকুর থেকে অজ্ঞাত যুবকের মস্তক উদ্ধার করা হয়েছে। সোমবার উপজেলার সাহেবাবাদ ইউনিয়নের টাটেরা গ্রামের মধ্যপাড়া খলিল মিয়ার পুকুর থেকে ওই মস্তকটি উদ্ধার করা হয়। এর আগে গত ১০ জুলাই ওই পুকুরে পাড়ে মস্তক বিহীন যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। অজ্ঞাত ৩০ বছরের ওই যুবকের পরনে ছিলো জিন্সের কালো প্যান্ট ও নীল রঙের একটি ফুল হাতা শার্ট। এরপর ব্রাহ্মণপাড়া থানায় যুবকের মরদেহ উদ্ধারের ঘটনায় পুলিশ বাদী হয়ে অজ্ঞাতদের আসামি করে একটি মামলা দায়ের করেন। পরবর্তীতে গত ১৪ জুলাই অজ্ঞাত মামলাটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনে (পিবিআই) হস্তান্তর করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই‘র এসআই ইব্রাহীম জানান, মামলাটি তদন্ত করতে গিয়ে এক আসামিকে গ্রেফতার করা হয়েছে। আসামির স্বীকারোক্তি ও দেখানো পথে পিবিআই পলিথিন মোড়ানো অর্ধগলিত মস্তকটি উদ্ধার করে। এখনও অজ্ঞাত যুবকের পরিচয় পাওয়া যায়নি। তদন্তের স্বার্থে গ্রেফতারকৃত আসামির নাম প্রকাশ করেননি তদন্ত কর্মকর্তা।

উল্লেখ্য, গত ১০ জুলাই টাটেরা গ্রামে ওই পুকুর পাড় থেকে ৩০ বছরের এক অজ্ঞাত যুবকের মস্তক বিহীন দেহ উদ্ধার করা হয়। পুলিশ পাশের পুকুর ও ডোবায় খোঁজাখুঁজি করে মস্তকটি উদ্ধার ও যুবকের পরিচয় শনাক্ত করতে পারেনি। তবে ঘটনাস্থল থেকে একটি মোবাইল ফোন উদ্ধার করেছে।