ব্রাহ্মণবাড়িয়া রেড ক্রিসেন্ট ইউনিটের নতুন কমিটি গঠন

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া।।
বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি ব্রাহ্মণবাড়িয়া ইউনিটের নতুন এ্যাডহক কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। সোসাইটির মহাসচিব কাজী শফিকুল আযম স্বাক্ষরিত এ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশের বিষয়টি সংশ্লিষ্ট সূত্র নিশ্চিত করেছেন।
পদাধিকারে কমিটির সভাপতি ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ চেয়ারম্যান মো. বিল্লাল মিয়া। কমিটির এ্যাডহক ভাইস চেয়ারম্যান করা হয়েছে বিশিষ্ট নারী নেত্রী অ্যাভোকেট তাসলিমা সুলতানা খানম নিশাতকে এবং সাধারণ সম্পাদক হয়েছেন সাংবাদিক মো. শাহাজাদা। তাছাড়াও ১১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির অপর সদস্যরা হচ্ছেন প্রফেসর ড. মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ বিএনসিসিও, বীর মুক্তিযোদ্ধা আবদুল ওয়াহিদ খান লাভলু, এম.এ.এইচ. মাহাবুব আলম, এম. সাইদুজ্জামান আরিফ, রবিউল হোসেন রুবেল, অ্যাডভোকেট ইফতেখার বারী তানভীর, মো. নাজির হোসেন ভূইয়া এবং সাংবাদিক খন্দকার রায়হান।
সোমবার (০৩ জুন) প্রকাশিত বিজ্ঞপ্তিতে কমিটির বিষয়ে উল্লেখ করা হয়, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ব্রাহ্মণবাড়িয়া ইউনিটের কার্যনিবাহী কমিটি নির্ধারিত সময়ে নির্বাচনের মাধ্যমে কমিটি গঠন করতে ব্যর্থ হওয়ায় ইউনিটের কার্যক্রম সচল ও গতিশীল রাখার লক্ষ্যে সোসাইটির চেয়ারম্যানের অনুমোদনক্রমে ব্রাহ্মণবাড়িয়া রেড ক্রিসেন্ট ইউনিটের এ্যাডহক কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এই কমিটি ০৩ জুন থেকে ০২ সেপ্টেম্বর পর্যন্ত ৩ মাসের মধ্যে নির্বাচনের মাধ্যমে পূর্নাঙ্গ  নির্বাহী কমিটি গঠনে কাজ করবেন।