ব্রাহ্মণবাড়িয়ায় চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পর্শে মৃত্যু

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে একটি দোকানে চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পর্শে মৃত্যু হয় কামাল হোসেনের (৩০)। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার চম্পকনগর বাজারে ‘কবির এন্টারপ্রাইজ’ নামক ব্যবসা প্রতিষ্ঠানের ছাদের উপর থেকে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত কামাল হোসেন উপজেলার চম্পকনগর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের ফায়েজ মিয়ার পুত্র।
ঘটনার প্রত্যক্ষদর্শী স্থানীয় এলাকাবাসী এবং পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে বিজয়নগর উপজেলার চম্পকনগর বাজারের ব্যবসায়ী কবির মিয়ার মালিকানাধীন ‘কবির এন্টারপ্রাইজ’ নামের ব্যবসা প্রতিষ্ঠানের ছাদে কামাল হোসেন নামের যুবকের লাশ পড়ে থাকে। স্থানীয় জনতা বিষয়টি পুণিশকে অবহিত করলে বিজয়নগর থানা পুলিশ বেলা ১১ টার দিকে ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। চুরি করতে গিয়ে ওই যুবক বিদ্যুৎস্পর্শে মারা গেছেন বলে প্রতিষ্ঠানের মালিক ও আশপাশের ব্যবসায়ীরা পুলিশকে অবহিত করেন। তবে অনেকে বিষয়টি রহস্যজনক বলেও মনে করছেন।
বিজয়নগর থানার পরিদর্শক (ওসি) মির্জা মোহাম্মদ হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। স্থানীয়দের ভাষ্যমতে কামাল হোসেন ‘কবির এন্টারপ্রাইজ’ নামক ব্যবসা প্রতিষ্ঠানে চুরি করতে গেলে ছাদের উপর বিদ্যুতের তারে জড়িয়ে ঘটনাস্থলেই মারা যায়। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।’