ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক দুর্ঘটনায় দুইজন নিহত

 

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া ।।

মোটরসাইকেল আরোহী ইলিয়াস হোসেন (৪৫) ও বৃদ্ধ পথচারি মোহন মিয়া (৭০)। পৃথক স্থানে অটোরিকশার ধাক্কা এবং চাপায় নিহত হয়েছেন দু’জনেই। ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা এলাকার পৃথক স্থানে ঘটে এসব পথ দুর্ঘটনা। তন্মধ্যে একটি ঘটনার দায়ে অটোরিকশাকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা।

 

ঘটনার প্রত্যক্ষদর্শী স্থানীয় এলাকাবাসী এবং পুলিশ সূত্রে জানা যায়, সোমবার (২১ ডিসেম্বর) বিকেলে বাইপাস মোড় এলাকা হয়ে আখাউড়া উপজেলা সদরের দিকে যাচ্ছিলো একটি মোটরসাইকেল। এসময় পেছনের দিক থেকে বেপরোয়া গতিতে আসা ব্যাটারিচালিত একটি অটোরিকশা মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে এর আরোহী ইলিয়াস ও তার বন্ধু ছিটকে পড়ে। আহতাবস্থায় ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নেওয়ার পথে ইলিয়াস হোসেনের মৃত্যু হয়। নিহত ইলিয়াস উপজেলার নূরপুর গ্রামের বশির চৌধুরীর ছেলে।

অন্যদিকে সোমবার সন্ধ্যায় আখাউড়া উপজেলা সদরের রাধানগরে ব্যাটারিচালিত একটি অটোরিকশা মোহন মিয়া নামের বৃদ্ধ পথচারীকে চাপা দিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হয়ে কুমিল্লা মেডিক্যাল কলেজে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়। নিহত মোহন মিয়া কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার সোয়াগাজী ইউনিয়নের সুলতানপুর গ্রামের নবালক মিয়ার ছেলে।

 

আখাউড়া থানার পরিদশর্ক (ওসি) রসুল আহামেদ নিজামী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘নিহত ইলিয়াসের মরদেহ ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। স্থানীয়রা অটোরিকশাটি আটক করে থানায় দিয়েছে। তবে অপর দুর্ঘটনায় কারো মৃত্যুর খবর আমাদের কাছে আসেনি।’